chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

গ্রেফতার এড়াতে সালাউদ্দীনকে চাপা দেয় মাইক্রোবাস

নিজস্ব প্রতিবেদক: চোলাই মদের বড় চালানের গ্রেফতার এড়াতে টহলরত পুলিশের এএসআই মো. সালাউদ্দীনকে মাইক্রোবাস চাপা দেওয়া হয় বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (১৯জুন) দুপুরে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের ডিসি উত্তর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমন তথ্য জানান উপ-পুলিশ কমিশনার মোখলেছুর রহমান।

এর আগে গত শুক্রবার দায়িত্বরত অবস্থায় পুলিশ সদস্য মো. সালাউদ্দীনকে গাড়ি চাপা দিয়েছিল চোলাই মদবহনকারী একটি মাইক্রোবাস। গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। এছাড়া এ ঘটনায় পুলিশের আরেক সদস্য আহত হয়েছিল।

সংবাদ সম্মেলনে মোখলেছুর রহমান জানান, দীর্ঘ এক বছর ধরে চক্রটি মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত। রাঙ্গামাটি থেকে মাদক এনে নগরের বেশ কয়েকটি এলাকায় সরবরাহ করতো। ঘটনার দিন এমন একটি বড় চালান চট্টগ্রামে আসছিল।

ওই সময় নগরের চাঁন্দগাঁও থানার মেহেরাজ চৌধুরী ঘাটা এলাকায় টহল পুলিশের দায়িত্ব পালন করছিলেন এএসআই মো. সালাউদ্দীন। মাইক্রোবাসটিকে সন্দেহ করলে থামার নির্দেশ দেন সালাউদ্দীন। কিন্তু বাসটি সালাউদ্দীনের শরীরের ওপর চালিয়ে দেয়।

মোখলেছুর রহমান আরও জানান, ঘটনার পর ঘাতক মাইক্রোবাস চালককে গ্রেফতারে নগরের বেশ কিছু এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে মাইক্রোবাস চালকসহ তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- মাইক্রোবাসের চালক মো. বেলাল, মো. রাশেদ প্রকাশ রাসেল ও সামছুল আলম। এছাড়া সালাউদ্দীনকে চাপা দেয়া মাইক্রোবাস, প্রায় সাত শ লিটার চোলাই মদ ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে সিএমপির অতিরিক্ত উপকমিশনার শাহ মো.আব্দুর রউফ, পাঁচলাইশ জোনের এসি শহীদুল ইসলাম, চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুস্তাফিজুর রহমান, উপপরিদর্শক (এসআই) কাউছার হামিদ উপস্থিত ছিলেন।

আরকে/এমআই

এই বিভাগের আরও খবর