chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শুক্রবার চীনের তৈরি ৯১ হাজার টিকা আসছে চট্টগ্রামে

ডেস্ক নিউজ: আগামীকাল শুক্রবার চীনের তৈরি সিনোফার্ম এর ৯১ হাজার ২শ ডোজ টিকা চট্টগ্রামে আসছে বলে জানিয়েছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

আজ বৃহস্পতিবার রাতে গণমাধ্যমের কাছে তথ্যটি নিশ্চিত করে সিভিল সার্জন কার্যালয়ের ইপিআই কোল্ড স্টোরে এ টিকাগুলো সংরক্ষণ করা হবে বলে জানানো হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ইতোমধ্যে এ সংক্রান্ত সকল প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। চট্টগ্রাম জেলার জন্য ৯১ হাজার ২ শ ডোজসহ বিভাগের মোট ৫ জেলার জন্য ১ লাখ ১৪ হাজার ডোজ টিকা বরাদ্দ দেওয়া হয়েছে।

চট্টগ্রাম ছাড়া বাকি চার জেলার মধ্যে রয়েছে কক্সবাজার, বান্দরবান, খাগড়াছড়ি ও রাঙ্গামাটি। এরমধ্যে ১০ হাজার ৮ শ ডোজ বরাদ্দ দেওয়া হয়েছে কক্সবাজার জেলার জন্য।

তাছাড়া রাঙ্গামাটি জেলার জন্য ৪ হাজার ৮শ ডোজ, খাগড়াছড়ি জেলার জন্য ৩ হাজার ৬শ ডোজ এবং বান্দরবান জেলার জন্য ৩ হাজার ৬শ ডোজ টিকা বরাদ্দ দেওয়া হয়েছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে।

শুক্রবার চট্টগ্রাম জেলার জন্য বরাদ্দকৃত সিনোফার্ম এর ৯১ হাজার ২শ ডোজ টিকা চট্টগ্রামে আসছে তথ্যটি নিশ্চিত করা গেলেও তা বিতরণ ও প্রয়োগ কখন থেকে শুরু হবে তা সংশ্লিষ্ট কেউ জানাতে পারেনি।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...