chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাইফুলকে গ্রেফতার ও গুলিবিদ্ধের ঘটনায় বিএনপির প্রতিবাদ

ডেস্ক নিউজ: চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ-সম্পাদক সাইফুল ইসলাম সাইফকে গতরাতে পুলিশ বিনা ওয়ারেন্টে গ্রেফতার করেছে এবং পায়ে গুলিবিদ্ধ করেছে বলে দাবি করছ নগর বিএনপি।

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম নগর বিএনপির আহবায়ক আহবায়ক ডা. শাহাদাত হোসেন ও সদস্য সচিব আবুল হাশেম বক্কর।

বৃহস্পতিবার (১৭ জুন) এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাইফকে কোন মামলায় ওয়ারেন্ট না থাকার পরও অবৈধভাবে গ্রেফতার করে বায়েজিদ থানা পুলিশ আরেফিন নগর এলাকায় নিয়ে তার বাম পায়ে গুলি করে মারাত্মক আহত করেছে।

পুলিশ তাকে বাসা থেকে তুলে নিয়ে পায়ে গুলি করে আহত করে উল্টো তাকে সন্ত্রাসী হিসাবে প্রচার করছে। সাইফুল ইসলাম ছাত্রদলের বলিষ্ঠ নেতা, তাই তাকে দমানোর জন্য হত্যার উদ্দেশ্যেই এ ঘটনা ঘটিয়েছে পুলিশ।

সাইফুল ইসলাম সব মামলায় জামিনে আছে এবং তার মামলাগুলো সব রাজনৈতিক মামলা। এভাবে একজন নিরাপরাধ ছাত্রদল নেতাকে গুলি করে আহত করা পুলিশের বর্বর জঘন্য ঘটনা।

নেতৃবৃন্দ বলেন, দেশ আজ পুলিশি রাষ্ট্রে পরিণত হয়েছে। খুন গুম হত্যা নিত্য-নৈর্ত্তিক ব্যাপার হয়ে দাড়িয়েছে। এদেশে আজ কারো জীবন নিরাপদ নয়।

বিরোধী দলের নিরাপরাধ মানুষ গুলোকে ধরে নিয়ে প্রতিদিন দেশের কোথাও না কোথাও এ ধরনের ঘটনা ঘটছে। পুলিশ আজ বেপরোয়া। মানুষ আজ ন্যায় বিচার থেকে বঞ্চিত। আদালতে বিচার নেই। সর্বক্ষেত্রে প্রেসক্রিপশনের মধ্য দিয়ে দেশ পরিচালিত হচ্ছে।

চট্টগ্রাম মহানগর ছাত্রদলনেতা সাইফুলের উপর গুলিবর্ষণ তারই অংশ। নেতৃবৃন্দ এ ধরনের অমানবিক ও জগন্য ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। অবিলম্বে বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করে দায়ী ব্যক্তিদের শাস্তির আওতায় আনার দাবি জানান।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...