chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পটিয়া সমাজসেবা অধিদপ্তরের আওতায় রোগীদের মাঝে চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক: জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী বলেছেন, শেখ হাসিনা সরকার সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে দেশের দুস্থ, অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।

‘প্রতিবছর এ দপ্তরে আওতায় বিভিন্ন রোগীদের চিকিৎসা সহায়তা, বিধবা, প্রতিবন্ধি, মাতৃতকালীন, মুক্তিযোদ্ধা, বয়স্ক ভাতা প্রদান করে আসছে। যা বিগত কোন সরকারের আমলে দেওয়া হয়নি।’

তিনি বলেন, জাতির জনকের কন্যা শেখ হাসিনার সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন অসহায় দু:স্থ মানুষকে সাহয্য সহয়োগিতা করে যাবে।

তিনি গতকাল বৃহস্পতিবার বিকেলে পটিয়া উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আওতায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোক প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।

এসময় প্রায় ২৫ জন রোগীকে জনপ্রতি ৫০ হাজার টাকা করে সাড়ে ১২ লাখ টাকা চেক প্রদান করা হয়।

উপজেলা নিবার্হী অফিসার ফয়সাল আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, পৌরসভা মেয়র মো: আইয়ুব বাবুল।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা পিপলূ চন্দ্র নাথ এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, পৌরসভা আ’লীগ সভাপতি আলমগীর আলম প্রমুখ।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...