chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শামসুল হকের মাগফেরাত কামনায় বিএনপির দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মরহুম শামসুল হকের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে চট্টগ্রাম মহানগর বিএনপি।

আজ বৃহস্পতিবার (১০ জুন) বাদে জোহর নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় সংলগ্ন জামে মসজিদে এ দোয়া মাহফিল আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে মরহুম শামসুল হকের আত্বার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পাশাপাশি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু ও রোগমুক্তি কামনা এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জামে মসজিদের খতিব মাওলানা এহসানুল হক।

এসময় চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন মুসল্লীদের উদ্যেশ্যে বলেন, শামসুল হক বিএনপির একজন কর্মীবান্ধব নেতা ছিলেন। চট্টগ্রামে যুবদলকে শক্তিশালী সংগঠনে পরিনত করতে তিনি গুরুতপূর্ন ভূমিকা রেখেছিলেন।

তিনি ছিলেন একজন ত্যাগী, সৎ, সাহসী ও নিবেদিত প্রাণ নেতা। তার অমায়িক আচরণের জন্য তিনি দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের নিকট ছিলেন অত্যন্ত প্রিয়।

তিনি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অত্যন্ত বিশ্বস্ত প্রটোকল অফিসারের দায়িত্ব পালন করেছিলেন। তার অকাল মৃত্যু আমাদের জন্য অত্যন্ত কষ্টের। তার মৃত্যুতে বিএনপি একজন যোগ্য নেতাকে হারালো।

বর্তমান রাজনৈতিক সংকটকালে তার মত সংগ্রামী নেতার প্রয়োজন ছিল। আজ তার অনুপস্থিতি আমাদের মাঝে একটি শূন্যতা সৃষ্টি করেছে।

শামসুল হক তার কর্মগুণে মানুষের মাঝে বেঁচে থাকবেন। দেশ ও দলের জন্য তার অবদান বিএনপি আজীবন স্মরণে রাখবে।

দোয়া মাহফিলে চট্টগ্রাম মহানগর বিএনপির সি. যুগ্ম আহবায়ক আলহাজ্ব এম এ আজিজ, যুগ্ম আহবায়ক মোহাম্মদ মিয়া ভোলা, সৈয়দ আজম উদ্দীন, কাজী বেলাল উদ্দীন, ইসকান্দর মির্জা, আবদুল মান্নানসহ নগর বিএনপি ও অংগ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...