chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ম্যাক্স হসপিটালের সাথে টিসিজেএ’র চুক্তি স্বাক্ষর

ডেস্ক নিউজ: চট্টগ্রামের অন্যতম স্বাস্হ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান ম্যাক্স হসপিটালের সাথে চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের (টিসিজেএ) স্বাস্হ্যসেবা বিষয়ক একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

টিসিজেএ’র সকল সদস্য এবং পরিবারের জন্য মানসম্পন্ন চিকিৎসাসেবা পাওয়া আরো সহজ করতে ম্যাক্স হসপিটালের সাথে এই সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি স্বাক্ষরের ফলে ম্যাক্স হসপিটালে বিশেষ ছাড়সহ বিভিন্ন সুযোগ সুবিধা পাবে টিসিজেএ সকল সদস্যসহ পরিবারবর্গ।

মঙ্গলবার (৮ জুান) দুপুরে ম্যাক্স হসপিটালের কনফারেন্স রুমে টিসিজেএ সভাপতি এনামুল হক এবং ম্যাক্স হসপিটালের ব্যবস্হাপনা পরিচালক ডাক্তার লিয়াকত আলী খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন ।

এসময় ম্যাক্স হসপিটালের পক্ষে মেডিকেল ডিরেক্টর ডা. আবুল কাসেম মাসুদ, প্রফেসর ডা. এম এ রউফ, জেনারেল ম্যানেজার রঞ্জন প্রসাদ দাশগুপ্ত, ডেপুটি জেনারেল ম্যানেজার মানু বড়ুয়া ,ম্যানেজার এ্যডমিন অসিম দে, এসিসটেন্ট ম্যানেজার মিঠুন ভট্টাচার্য্য এবং টিসিজেএ’র পক্ষে সহ-সভাপতি আলী আকবর, সাধারণ সম্পাদক দিপঙ্কর দাস বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক এমরাউল কায়েস মিটু, অর্থ সম্পাক মো: আলমগীর, প্রচার সম্পাদক আশরাফুল আলম মামুন, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য সাইমুল আল মুরাদ, নুর হাসিব ইফরাজ, অমিত দাস, সদস্য ইমু খান উপস্হিত ছিলেন ।

এ সময় ম্যক্স হসপিটালের ব্যবস্হাপনা পরিচালক ডাক্তার লিয়াকত আলী খান বলেন, মহামারির এই সময়ে বিশ্বমানের স্বাস্হ্য সেবা নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ম্যাক্স হাসপাতালের সকল কর্মী । জীবনের ঝুঁকি নিয়ে অতিথের মতো ভবিষ্যতেও সকল শ্রেণী পেশার মানুষকে চিকিৎসা সেবা দিতে বদ্ধ পরিকর।

‘এই চুক্তির আওতায় টিসিজেএ’র সকল সদস্য এবং তাদের পরিবারবর্গ ম্যাক্স হসপিটালে চিকিৎসা ও অন্যান্য সেবাসমূহে স্পেশাল ডিসকাউন্ট ও প্যাকেজ সুবিধা গ্রহণ করতে পারবেন।’

এমআই/চখ

এই বিভাগের আরও খবর