chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাংলাদেশের বিপক্ষে ২৯ সদস্যের প্রাথমিক দল ঘোষণা অজিদের

খেলা ডেস্ক: বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য শক্তিশালী দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।

২৯ সদস্যের এই স্কোয়াডে ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, বেন ডারমট, ড্যান ক্রিস্টিয়ান, ক্যামেরন গ্রিন, অ্যাস্টন টার্নার, ওয়েস আগার ও নাথান এলিসসহ আছেন সব বড় তারকারা।

মঙ্গলবার ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে প্রকাশ করা হয় ২৯ সদস্যের প্রাথমিক তালিকা। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও একই দল খেলাবে ক্রিকেট অস্ট্রেলিয়া।

২৮ জুন দল প্রথমে যাবে ওয়েস্ট ইন্ডিজ। তিনটি ওয়ানডে ও ৫টি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে। এই দুই সফরের জন্য ২৩ সদস্যের পূর্ণাঙ্গ স্কোয়াড ঘোষণা করবেন ক্রিকেট অস্ট্রেলিয়ার নির্বাচকরা।

ওয়েভসাইটে প্রকাশ করা ২৯ সদস্যের প্রাথমিক তালিকায় রয়েছে অ্যারন ফিঞ্চ, অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, প্যাট কামিন্স, নাথান অ্যালিস, ক্যামেরন গ্রিন, জস হ্যাজেলউড, ময়জেস হেনরিকস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাক ডারমট, রিলে মেরিডিথ, জশ ফিলিপে, কেন রিচার্ডসন, ঝাই রিচার্ডসন, তানভীর সাঙ্গা, ডি আর্কি শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সোয়েপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।

আগামী আগস্টে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। এই সফরে ৫টি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। তবে বাংলাদেশে আসার আগে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার কথা রয়েছে অজিদের।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...