chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিএনপি নেতা শামসুল হকের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

ডেস্ক নিউজ : চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য শামসুল হক চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ মঙ্গলবার (৮ জুন) সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর।

এক শোকবার্তায় মির্জা ফখরুল বলেন, “সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে বিশ^াসী মরহুম শামসুল হক চট্টগ্রাম মহানগর বিএনপি-কে শক্তিশালী করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন।

এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পূণ:রুদ্ধারের আন্দোলন-সংগ্রামে তার সাহসী ভূমিকা ছিল প্রশংসনীয়। দোয়া করি মহান রাব্বুল আলামীন যেন তাকে বেহেস্ত নসীব এবং শোকার্ত পরিবারবর্গকে এই মৃত্যশোকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

তিনি আরো বলেন, আমি মরহুম শামসুল হকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”

অপর এক শোকবার্তায় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মাহবুবের রহমান শামীম চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য শামসুল হক এর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেন, মরহুম শামসুল হক সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে বিশ^াসী ছিলেন। তার মৃত্যুতে চট্টগ্রাম মহানগর বিএনপি’র যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়। মাহবুবের রহমান শামীম শোকবার্তায় শামসুল হকের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকে ¤্রয়িমান পরিবার-পরিজন, গুণগ্রাহী ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।

চখ/এএমএস

এই বিভাগের আরও খবর