chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জুয়ার আসরে হাজির গোয়েন্দা পুলিশ, আটক ২২

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানা সী-বিচ চরপাড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ২২ জুয়াড়িকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ।

এসময় তাদের কাছ থেকে নগদ ৩১ হাজার ৪ শ ৪০ টাকা এবং ১৪ প্যাকেট তাস উদ্ধার করা হয়। আজ শনিবার (৫ জুন) জুয়ার উপকরণসহ ২২ জনকে আটকের তথ্যটি নিশ্চিত করেন মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নোবেল চাকমা।

আটককৃতরা হলেন, মো. মামুনুর রশিদ (২৯), মো. ইব্রাহীম (৩২), আব্দুল সবুর (৩৮), মো. জাহাঙ্গীর আলম (৩৮), মো. মোর্শেদ আলম (২৮), মো. মান্নান (৪৬), মো. আব্দুর রহিম( ৪২), মো. রুবেল(২৮), মো. নুরুল আনোয়ার (৫৫), মো. ফখরুদ্দিন(২৩), মো. আবুল কাশেম (৪০), মো. হালিম (৪০), মো. রানা (২৫), মো. তৌহিদ আফ্রিদি (১৮), মিটুন দাশ (২৮), সোহরাব হোসেন (৩৭), মো) সোহেল (২২), মো. সাইফুল (১৮) মো. ইকবাল (৪৪), নুরুল ইসলাম বিপ্লব (৪২), মো. ওসমান গনি (২৪) ও মো. ইদ্রিস (৪৫)।

গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে হাতেনাতে তাদেরকে আটক করা হয়েছে জানিয়ে আটককৃতদের যাচাই বাছাই শেষ করে তাদের বিরুদ্ধে পতেঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান নগর গোয়েন্দা (বন্দর) বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নোবেল চাকমা।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...