chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে মায়ের মৃত্যু, ছেলে হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক: বাঁশখালীতে বালু বোঝাই একটি ট্রাকের সাথে যাত্রীবাহী একটি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মারা গেছেন সোহাগ বেগম (৩০) নামে এক নারী। একই ঘটনায় আহত হয়েছেন তার ছেলে আল আমিন (১০)।

শুক্রবার (৪ জুন) সকাল সাড়ে ১১টায় উপজেলার পিএবি সড়কের সাধনপুর ইউনিয়নের বাণিগ্রাম জোইন্নার টেক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে সিএনজি চালকসহ আহত হয়েছেন আরও ২ জন।

নিহত মা সোহাগ বেগম কক্সবাজারের মহেশখালী মাতারবাড়ি ইউনিয়নের মৃত নাজির আহমেদের মেয়ে। আহত শিশুটি তার ছেলে। বর্তমানে সে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানা গেছে।

সড়ক দুর্ঘটনায় হতাহতের তথ্যটি নিশ্চিত করে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিউল কবীর জানান, বাঁশখালীতে ট্রাক-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক নারীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় সিএনজি চালকসহ আরো ৩ জন আহত হয়।

তিনি বলেন, আহত তিনজনের মধ্যে একজন নিহত নারীর ছেলে আল আমিন। অন্য দুজনের পরিচয় পাওয়া যায়নি। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তাছাড়া মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং দুর্ঘটনাস্থল পরিদর্শণ শেষে ট্রাকটি জব্দ করা হয়েছে বলে তিনি জানান।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর