chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আনোয়ারায় আগুনে পুড়ল তিন বসতঘর, পুড়ে মরল গরু

নিজস্ব প্রতিবেদক : আনোয়ারা উপজেলার ২ নং বারশত ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের জাকেরপাড়া সুবেদার বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে তিনটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে পুড়ে মরে গেছে একটি গরু। এতে আনুমানিক ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছে ক্ষতিগ্রস্তরা।

বৃহস্পতিবার (৩ জুন) রাত ১২ টা ৪০ মিনিটে বৈদ্যুতিক শর্ট সার্কিটের সৃষ্ট আগুন থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা জানান, রাত সাড়ে বারোটার দিকে আবদুল গফুরের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে তিনটি ঘর পুড়ে সব ছাই হয়ে যায়। আগুন লাগার পরপরই মুহূর্তের মধ্যেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। বের করা যায়নি ঘরের কোন আসবাবপত্র। এমনকি আগুনে একটি গবাদিপশুর মৃত্যু হয়।

খবর পেয়ে আনোয়ারা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়। তার আগে আবদুল গফুর, খোরশেদা বেগম, ফরিদা বেগম এর তিনটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। তবে ফায়ার সার্ভিসের ইউনিট উপস্থিত হওয়ার আগে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

আনোয়ারা থানার ওসি (তদন্ত) সৈয়দ ওমর জানান, বারশত ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে আগুনে তিনটি বসতঘর পুড়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণ আনা হয়।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর