chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফিলিস্তিনিদের পাশে বাংলাদেশ তরীকত ফেডারেশন

ডেস্ক নিউজ : ইসরায়েলি হামলায় ক্ষতিগ্রস্ত ফিলিস্তিনি জনগণের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ)। হামলায় ক্ষতিগ্রস্ত ফিলিস্তিনিদের প্রতি সংহতি জানিয়ে তাদের জন্য আর্থিক অনুদান প্রদান করে দলটি।

আজ বুধবার (২ জুন) রাজধানীর বারিধারায় অবস্থিত ফিলিস্তিন দূতাবাসে বিটিএফ চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর নেতৃত্বে ৫ সদস্যের একটি দল রাষ্ট্রদূত ইউছুপ এস ওয়াই রামাদ্বানের সঙ্গে দেখা করে।

এ সময় বিটিএফ চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেন, বাংলাদেশ তরীকত ফেডারেশন ফিলিস্তিনিদের পাশে ছিল, আছে এবং থাকবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ফিলিস্তিনের মহান নেতা ইয়াসির আরাফাত এবং সে সময় দুই দেশের মধ্যে যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল, সেই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণ ফিলিস্তিনিদের পাশে ছিল, আছে এবং থাকবে।

তিনি আরও বলেন, ইসরায়েলের সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও ফিলিস্তিনি নারী, শিশু ও জনগণের যথাযথ অধিকার প্রতিষ্ঠায় জাতিসংঘ, ওআইসিসহ পুরো মুসলিম বিশ্বের কার্যকরী পদক্ষেপ নিতে হবে। যুগ যুগ ধরে ফিলিস্তিনিদের উপর চলমান এই বর্বরোচিত হামলা বন্ধ করতে হবে।

এ সময় বাংলাদেশ তরীকত ফেডারেশনের পক্ষ থেকে আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী অনুদানের নগদ অর্থ রাষ্ট্রদূত ইউছুপ এস. ওয়াই রামাদ্বানের হাতে তুলে দেন। এ সময় এই দুঃসময়ে তাদের পাশে দাঁড়ানোয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিটিএফ চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীসহ বাংলাদেশের জনগণের প্রতি কৃতজ্ঞতা জানান রাষ্ট্রদূত।
এ সময় উপস্থিত ছিলেন বিটিএফের মহাসচিব ড. সৈয়দ রেজাউল হক চাঁদপুরী, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ হাবিবুল বশর মাইজভান্ডারী, যুগ্ম মহাসচিব সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারী এবং যুগ্ম মহাসচিব ও মুখপাত্র মুহাম্মদ আলী ফারুকী।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর