chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বোয়ালখালীতে ৫ ছাত্রকে বলৎকার, মাদ্রাসা শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক : বোয়ালখালীতে পাঁচজন মাদ্রাসা শিক্ষার্থীকে বলৎকারর অভিযোগে হাফেজ মো. জাকের (১৯) নামের এক শিক্ষককে আটক করেছে থানা পুলিশ।

সোমবার গভীর রাতে মাদ্রাসায়ে তৈয়বিয়া তাহেরিয়া দরবেশিয়া সুন্নিয়া এতিমখানা ও হেফজখানা থেকে তাকে আটক করা হয়।

মঙ্গলবার (১ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালখালী থানার ওসি আব্দুল করিম।

আটক হাফেজ মো. জাকের বাঁশখালী উপজেলার পূর্ব কাতারিয়া এলাকার নবী আহাম্মদের ছেলে।

থানা সূত্রে জানা যায়, বোয়ালখালী উপজেলার ৫ নং সারোয়াতলী ইউনিয়নে অবস্থিত এ  মাদ্রাসাটির প্রায় শিক্ষার্থীদের বিভিন্ন সময় কুমন্ত্রণা ও কুপ্রস্তাব দিত  অভিযুক্ত শিক্ষক  হাফেজ মো. জাকের। এ নিয়ে কেউ উচ্চবাচ্য করার চেষ্টা করলে তার উপর নেমে আসত এ শিক্ষকের অমানুষিক নির্যাতন। এ ভয়ে তার বিরুদ্ধে সহজে মুখ খুলতে সাহস করতো না কেউ। শিক্ষার্থীদের এ নীরবতাকে পুজিঁ করে এ শিক্ষক দিনের পর দিন চালিয়ে আসছিল শিক্ষার্থীদের উপর অমানুষিক যৌন নির্যাতন।

সম্প্রতি কয়েকদিন আগে লম্পট এ শিক্ষকের  একই সাথে ৫ শিক্ষার্থীর উপর পাশবিকতার খবর জানাজানি হয়ে গেলে এ নিয়ে স্থানীয় অভিভাবকদের মাঝে বিক্ষুদ্ধ অবস্থা বিরাজ করতে থাকে। অবস্থা বেগতিক দেখে লম্পট এ শিক্ষক পালিয়ে যেতে চাইলে বিক্ষুদ্ধ এলাকাবাসী পুলিশকে খবর দেয়। বোয়ালখালী পুলিশ সেখান থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে। পরে এ ঘটনায় স্থানীয় উত্তর কন্জুরী গ্রামের মো. আবু সিদ্দিক নামের এক অভিভাবক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ এ শিক্ষককে নারী ও শিশু নির্যাতন আইনের আদালতে পাঠিয়েছে।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর