chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সুন্দর নির্মল ভোর উপহার দেয় হরিজন সম্প্রদায়: মেয়র

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, হরিজন সম্প্রদায় দীর্ঘদিন সমাজে অবহেলিত ছিলো। তবে সাম্প্রতিক সময়ে তারা দেশের মূল স্রোতের সাথে শিক্ষা-দীক্ষায় নিজেদের সম্পৃক্ত করেছেন।

তিনি বলেন, আমরা প্রতিদিন যে পরিচ্ছন্ন নগরী পাচ্ছি এর জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন হরিজন সম্প্রদায়। যে কারণে হরিজন সম্প্রদায়কে সাবেক মেয়র এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী ‘সেবক’ উপাধি দিয়েছিলেন।

নগরবাসীকে সুন্দর পরিচ্ছন্ন ও নির্মল ভোরের উপহার দেয়ার কৃতিত্ব সম্পূর্ণ হরিজন সম্প্রদায়ের। কাজেই এই সম্প্রদায় সর্বক্ষেত্রে এগিয়ে যাক এটাই আমার প্রত্যাশা।

তিনি হরিজন সম্প্রদায়ের যে কোন প্রয়োজনে তাদের পাশে থাকবেন বলে আশ্বাস প্রদান করেন।

নগরীর ঝাউতলা হরিজন পাড়ায় অনুষ্ঠিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন এবং হরিজন সম্প্রদায়ের পাশে থাকার আশ্বাস দেন।

নগরীর মোমিন রোডস্থ শ্রী শ্রী রাধাকৃষ্ণ শালগ্রাম মন্দির কমিটি ও শালগ্রাম সমাজ কল্যাণ সেবা সংঘের নব নির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠানে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করেন বাগীশিক কেন্দ্রীয় সংসদ উপদেষ্টা এড. তপন কান্তি দাশ।

এতে বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর শৈবাল দাশ সুমন, সংরক্ষিত কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম ও বাংলাদেশ দোকান মালিক সমিতির সিনিয়র সহ সভাপতি হাজী মোহাম্মদ সাহাবউদ্দিন।

ঝাউতলা সমাজ পঞ্চায়েত কমিটির প্রধান সর্দার প্রেমলাল দাশ’র সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন চসিকের উপ-প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদুল আলম, বিশিষ্ট সমাজ সেবক প্রবীর চক্রবর্ত্তী, বাদল চন্দ্র দাশ, হরিরাম দাশ, আরমান দাশ।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর