chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কর্ণফুলীতে নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাঙ্গুনিয়ায় কর্ণফুলী নদীতে নিখোঁজ স্কুল শিক্ষার্থী ইমন দাশের (১৭) নিথর দেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সোমবার (৩১ মে) সকাল ৮টার দিকে উপজেলার শিলক ইউনিয়নের কর্ণফুলী নদীর তালতলা ঘাট এলাকার মাঝ নদী থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

গত রবিবার (৩০ মে) দুপুর ১২টার দিকে একই ঘাটে সে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছিল। উদ্ধার ইমন দাশ শিলক ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ব্রাহ্মণপাড়া গ্রামের রতন দাশের ছেলে এবং পশ্চিম শিলক বেদৌরা আলম চৌধুরী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী।

ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া ষ্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুর রহমান বলেন, রবিবার ইমন দাশ বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে পানির স্রোতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়। খবর পেয়ে রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের নেতৃত্বে চট্টগ্রাম আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত কর্ণফুলী নদীর বিভিন্ন সম্ভাব্য স্থানে খোঁজ চালালেও তার কোন সন্ধান পায়নি। তবে সোমবার সকাল সাড়ে ৭টার দিকে ডুবুরি দল আবারও উদ্ধার কাজে নেমে আধাঘন্টার মধ্যেই তার সন্ধান পায়। নিখোঁজ ইমন দাশের লাশ শিলক তালতলা ঘাটের মাঝ নদী থেকে উদ্ধার করা হয়।

স্থানীয় রবিউল মোস্তফা জানায়, ইমন দাশের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সে তার পরিবারে ৩ ভাইয়ের মধ্যে সবার ছোট সন্তান।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর
Loading...