chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হাই-হ্যালোর পর থেকেই সানজুকে ভালো লাগে মোস্তাফিজের

খেলা ডেস্ক: এ বছর রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএল মাতিয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। নতুন দলে কেমন কেটেছে মোস্তাফিজের সময়?

শনিবার রাতে নিজেদের ফেসবুক পেজে মোস্তাফিজের একটি সাক্ষাৎকার প্রকাশ করে রাজস্থান রয়্যালস। যেখানে বাংলায় পরিচালনা করা হয়েছে প্রশ্নোত্তর পর্ব।

সিদ্ধার্থ লাহিরির নেয়া সাক্ষাৎকারে একটি প্রশ্ন ছিল রাজস্থানের তরুণ পেসারদের নিয়ে। তাদের সঙ্গে কী নিয়ে কথা হয়েছে বেশি এ বিষয়ে জানতে চাওয়া হয় মোস্তাফিজের কাছে।

উত্তরে মোস্তাফিজুর রহমান বলেন, ওদের শেখার আগ্রহটা অনেক বেশি। এ জিনিসটা আমার কাছে খুব ভালো লাগছে। ওরা আমার কাছে শোনে কীভাবে আমি কাটার মারি কিংবা এখন আমার ইয়র্কারটা ভালো হচ্ছে- এটা কীভাবে করি।

‘কোন জায়গায় তাকালে ইয়র্কারটা ভালো হবে, রানআপ আস্তে না জোরে হবে- এমন অনেক কিছুই শোনে আমার কাছে। আমি যেটা অনুভব করি, সেটা বলি, ওরাও চেষ্টা করে।’

মোস্তাফিজ বলেন, এখানে যখন এসেছি, আমার মনে হয়নি যে আমি নতুন এসেছি। দলের সবাই… খেলোয়াড়, কোচিং স্টাফ থেকে শুরু করে সবাই ভালোভাবে গ্রহণ করেছে। যেন আমি পুরোনো দলেই এসেছি। আমার খুব ভালো লেগেছে, দারুণ সময় কেটেছে। সবাই খুব হেল্পফুল।

দলের অধিনায়ক সানজু স্যামসনের সঙ্গে বেশ ভালো বন্ধুত্ব দেখা গেছে মোস্তাফিজের। এ বিষয়ে তিনি বলেন, ‘ক্যাপ্টেন খুবই ভালো মানুষ। প্রথমদিন হাই-হ্যালো করার পর থেকেই আমার খুবই ভালো লাগছে।’

‘মাথা গরম করা ক্যাপ্টেন না, সবসময় মাথা ঠাণ্ডা রাখে। এটা খুব ভালো, দলের জন্যও ভালো। যেমন ভালো-খারাপ সময়ে কী করলে ভালো হবে, এদিক থেকেও সাহায্য হয়। যেটা বললাম, খুব হেল্পফুল।’

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...