chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিএমপির সাত এডিসি ও চার এসি পদে বদলি

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সাতজন অতিরিক্ত উপ-কমিশনার ও চারজন সহকারী পুলিশ কমিশনারকে একযোগে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার পুলিশের আইজি ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত বাংলাদেশ পুলিশ সদর দপ্তরের এক প্রজ্ঞাপনে এই বদলির আদেশ দেয়া হয়েছে।

বদলি হওয়া এসব কর্মকর্তাকে আগামী ৩ জুনের মধ্যে নিজেদের বর্তমান কর্মস্থলের দায়িত্বভার অর্পণ করার নির্দেশও দেয়া হয়েছে ওই প্রজ্ঞাপনে।

সিএমপিতে কর্মরত সাত এডিসিকে পুলিশের বিভিন্ন ইউনিটে অতিরিক্ত পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে। তারা হলেন— মোহাম্মদ মঈনুল ইসলামকে চাঁদপুর সদর, নাদিরা নূরকে ইন্ডাস্ট্রিয়াল পুলিশে, অলক বিশ্বাসকে রাজশাহী সদরে, আসিফ মহীউদ্দীনকে পটুয়াখালী সদরে, রেজাউল করিমকে ট্যুরিস্ট পুলিশে, উক্য সিং-কে খুলনা ডিআইজি কার্যালয়ে, নুতান চাকমাকে ময়মনসিংহের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে বদলি করা হয়েছে।

অন্যদিকে, ৪ সহকারী পুলিশ কমিশনারদের মধ্যে কাজী শাহাবুদ্দিন আহমেদ বরিশাল রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সহকারী পুলিশ সুপার, উত্তম কুমার চক্রবর্তী ইন্ডাস্ট্রিয়াল পুলিশের সহকারী পুলিশ সুপার, মো. আবু জাফর ও আতিক আহমেদ চৌধুরী কেএমপির সহকারী পুলিশ কমিশনার পদে বদলি হয়েছেন।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর