chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীর সাবেক ইউপি সদস্য হত্যাকাণ্ডের তদন্তে অনিয়মের অভিযোগ পরিবারের

নিজস্ব প্রতিবেদক : বাঁশখালী উপজেলার ৪নং বাহারচড়া ইউনিয়নের সাবেক ইউপ সদস্য আবুল বশরের হত্যাকাণ্ডের ঘটনায় তদন্তকারী কর্মকর্তার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তুলেছে নিহতের পরিবার।

বৃহস্পতিবার (২৭ মে) সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তদন্তকারীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ করেছেন সাবেক ইউপি সদস্য আবুল বশরের পরিবার।

সংবাদ সম্মেলনে নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত বক্তব্য পড়ে শুনান নিহতের ভাতিজা আবুল মনছুর।

এসময় তিনি বলেন, যে সিএনজি অটোরিক্সাতে করে আবুল বশরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সে সিএনজি চালক এরফান তদন্ত কর্মকর্তাকে সাক্ষ্য প্রদানকালে তদন্ত কর্মকর্তা তাকে চড় থাপ্পড় ও ছাদ থেকে ফেলে দেওয়ার হুমকি প্রদান করেন।

পরিবার থেকে আরও বলা হয়, ‘মামলার বাদী পক্ষ থেকে কেউ তদন্ত কর্মকর্তার সাথে যোগাযোগ করতে গেলে তারা ভয়ভীতি ও হুমকির সম্মুখীন হচ্ছেন। এমনকি যাদের গ্রেফতার করা হয়েছে তাদেরও সঠিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে না বলে অভিযোগ করেছেন তারা।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিহত আবুল বশরের স্ত্রী ও মামলার বাদী খালেদা বেগম (৪০), ছেলে শাকিবুল ইসলাম, মেয়ে ফাতিমা বেগম, শাবনুর আক্তার, মামলার সাক্ষী সিএনজি অটোরিক্সা চালক এরফান, আসাদুল হক।

গত ১৯ মার্চ দিবাগত রাতে বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের ৯ নম্বর ওর্য়াডের সাবেক সদস্য আবুল বশর তালুকদার (৪৫) নামে সাবেক এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।
নিহত আবুল বশর চাপাছড়ি গ্রামের আবদুস ছালাম তালুকদারের ছেলে এবং বাহারছড়া ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য ছিলেন।

ইনি/চখ/এএমএস

এই বিভাগের আরও খবর