chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লামায় তিন হত্যাকাণ্ডের ঘটনায় আটক ১

নিজস্ব প্রতিবেদক: বান্দরবানের লামায় চাঞ্চল্যকর তিন হত্যাকাণ্ডের উত্তম কুমার বড়ুয়া (৩৪) নামে একজনকে আটক করেছে পুলিশ।

ঘটনার ৬ দিন পর মঙ্গলবার দিবাগত রাতে চাম্পাতলী গ্রাম থেকে তাকে আটক করা হয়। উত্তম বড়ুয়া চম্পাতলী গ্রামের বাসিন্দা ও সাবেক স্কুল শিক্ষক প্রমোদ চন্দ্র বড়ুয়ার ছেলে।

পুলিশ জানায়, ট্রিপল মার্ডার ঘটনায় জড়িত থাকার সন্দেহে উত্তম কুমারকে গ্রেফতার করা হয়েছে। তার বিষয়ে হত্যাকাণ্ডে জড়িত থাকার অনেক তথ্য পাওয়া গেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদেও অনেক প্রমাণ পাওয়া গেছে, তাই তাকে আদালতে পাঠানো হয়েছে এবং রিমান্ড চাওয়া হয়েছে। রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে আরও অনেক তথ্য জানা যাবে।

তিন হত্যাকান্ডের ঘটনায় সন্দেহভাজন এক যুবককে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান বলেন, আমরা ঘটনার তদন্ত করছি। শীঘ্রই এই হত্যাকান্ডের রহস্য উৎঘাটনসহ প্রকৃত খুনিদের ধরা সম্ভব হবে।

প্রসঙ্গত, গত শুক্রবার (২১ মে ) সন্ধ্যায় লামা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের চম্পাতলী এলাকার কুয়েত প্রবাসী নুর মোহাম্মদের ঘর থেকে মাসহ দুই মেয়ের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- নুর মোহাম্মদের স্ত্রী মাজেদা বেগম (৪০) বড় মেয়ে রাফি (১৩) ও ছোট মেয়ে নুরি (১০ মাস)। ঘটনার পরদিন শনিবার নিহতের মা লালমতি খাতুন বাদী হয়ে মামলা করেন।

সেই ঘটনায় সন্দেহভাজন জিজ্ঞাসাবাদে নেওয়া নিহতের দেবর, বোনসহ ছয়জনকে জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর