chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লামায় মোটরসাইকেল চালকের হত্যাকারী বাকলিয়ায় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: বান্দরবানের লামা ফাইতং ইউনিয়নের অলিকাটা এলাকায় মোটরসাইকেল চালক খুনের ঘটনার মূল অভিযুক্ত আসামি আবদুল্লাহকে (১৬) গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

মঙ্গলবার (২৫’মে) দিবাগত রাত ৮টা ৫ মিনিটের সময় র‍্যাব-১৫, কক্সবাজারের একটি আভিযানিক দল তাকে আটক করে। চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে ওই কিশোরকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-১৫ জানায়, ফাইতং ইউপিস্থ অলিকাটা নামক স্থানে পাহাড়ের ঢালে যুবক খুনের মত বর্বরোচিত হত্যা মামলার রহস্য উদঘাটনপূর্বক প্রধান অভিযুক্ত আবদুল্লাহকে (১৬) গ্রেফতার করেছে র‍্যাব-১৫,।

আজ বুধবার দুপুরে র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১৮ মে রাতে বান্দরবানের লামা উপজেলার ফাইতং এলাকায় বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা বলে ভাড়ায়চালিত মোটরসাইকেলসহ মুবিনকে ডেকে আনে ওই কিশোরসহ তিনজন।

পরে তারা মোটরসাইকেলটি নিয়ে গন্তব্যের উদ্দেশ্যে রওনা দেয়। এক পর্যায়ে তারা লামা উপজেলার ফাউতং ইউনিয়নের অলিকাটা এলাকায় পৌঁছালে কৌশলে মোটরসাইকেল চালককে থামায়।

এসময় অভিযুক্ত কিশোরসহ তিনজন মিলে চালক মুবিনকে ধারালো ছুরি দিয়ে হত্যা করে। পরে নিহতের মরদেহ স্থানীয় একটি লেবু বাগানে ফেলে রেখে মোটরসাইকেলটি ছিনতাই করে পালিয়ে যায়।

এ ঘটনার চারদিন পর স্থানীয়দের খবরে পুলিশ অর্ধগলিত অবস্থায় মুবিনের মরদেহটি উদ্ধার করে। তবে কে বা কারা মুবিনকে হত্যা করেছে সে সম্পর্কে নিশ্চিত ছিল না পুলিশ।

পরে র‌্যাব নানাভাবে তদন্ত করে হত্যার কারণ এবং ঘটনায় জড়িতদের ব্যাপারে তথ্য পায়। এ তথ্যের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাতে চট্টগ্রামের বাকলিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে এক কিশোরকে গ্রেপ্তার করে র‌্যাব।

এছাড়া ঘটনায় জড়িত মো. কায়সার ও আব্দুর রহিম নামের আরও দুই যুবককে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে জানায় র‌্যাব।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর