chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১,আহত ২

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের পটিয়ায় যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় নিহত হয়েছেন এক সিএনজি যাত্রী। এ ঘটনায় সিএনজি চালকসহ ২ জন গুরুতর আহত হয়েছেন।

আজ বুধবার (২৬ মে) দুপুর ১টা ৪৫ মিনিটের দিকে পটিয়ার জঙলখাইন ইউনিয়ন পরিষদের সামনের দুর্ঘটনাটি ঘটে।

নিহত সিএনজি আরোহীর নাম আইয়ুব উদ্দিন মানিক (৩২)। তিনি পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের লড়িহড়া এলাকার মৃত এয়াকুব নবীর ছেলে বলে জানা গেছে।

আহতরা হলেন- শোভনদন্ডী ইউনিয়নের এলাহাবাদ এলাকার আজিজুল হকের ছেলে নাছির উদ্দীন (৩৫) ও মিতা (৩০)। মিতার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার থেকে ছেড়ে আসা মারসা পরিবহনের যাত্রীবাহী একটি বাস মনসা বাদামতল থেকে পটিয়ার উদ্দ্যেশে যাত্রী নিয়ে আসা একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেন। এতে সিএনজি চালক ও ২ যাত্রীসহ ৩ জন গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়।

পটিয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার তানভির আহমদ জানান, দুপুর দুইটার দিকে গুরতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে নিয়ে আসে স্থানীয় কয়েকজন লোক। তবে হাসপাতালে আনার আগেই আইয়ুব উদ্দিন মানিক মারা যান।

তিনি ধারণা করছেন, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ঘটনাস্থলেই তিনি মারা যান। আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তবে অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দুজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মারসা পরিবহনের গাড়িটি আটক করা হয়েছে বলে জানান ক্রসিং হাইওয়ে পুলিশের ওসি সিরাজুল ইসলাম। তিনি বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে লাশের ব্যাপারে পরিবারের পক্ষ থেকে অনাপত্তি জানালে তাদের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর