chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফ্রিজ কিনতে গিয়ে লাশ হয়ে ফিরল দুই বোন

নিজস্ব প্রতিবেদক : ফটিকছড়ি উপজেলার নাজিরহাটে সিমেন্ট গাড়ির সঙ্গে সিএনজি টেক্সির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ডলি আক্তার (৪০) ও লায়লা বেগম (৩৫) নামের আপন দুই বোন নিহত হয়েছে।

জানা গেছে, পরিবারের ৪ সদস্য মিলে ফ্রিজ কিনতে বাড়ি থেকে বের হলেও ২ জন ফিরেছে লাশ হয়ে। আর এ ঘটনায় গুরুতর আহত বাকি আরও দু’জনকে নেয়া হয়েছে চমেক হাসপাতালে।

মঙ্গলবার (২৫ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় পৌরসভার চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের আজম রোডের মাথায় এ ঘটনা ঘটে।
নিহত ডলি আক্তার নাজিরহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের শেখ মুহাম্মদ তালুকদার বাড়ির নন্না মিয়ার স্ত্রী। তার বোন লায়লা বেগম পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কুম্বার পাড়া বড় বাড়ির বাসিন্ধা মুহাম্মদ আনোয়ারের স্ত্রী। আহতরা হলেন, নিহত ডলি আক্তারের স্বামী নন্না মিয়া (৬০) ও নিহত লায়লা বেগমের স্বামী সিএনজি চালক মুহাম্মদ আনোয়ার (৪৫)।

নাজিরহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ মোক্তার হোসেন বলেন, ঘটনায় হতাহত একই পরিবারের ৪ সদস্য ফ্রিজ কিনতে সিএনজি টেক্সি করে নাজিরহাট বাজারের দিকে আসছিলেন। গাড়িটি আজম রোডের মাথায় আসলেই বিপরীত দিক হতে আসা সিমেন্ট বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ডলি আক্তার মৃত্যুবরণ করেন। এছাড়া চমেক হাসপাতালে নেয়ার পথে লায়লা বেগমের মৃত্যু হয়।
তিনি বলেন, হতাহতরা সবাই সিএনজির যাত্রী চালক। স্থানীয়রা তাদের উদ্ধার করে নাজিরহাটস্থ ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডলি আক্তারকে মৃত ঘোষণা করে অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

মোক্তার হোসেন আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টিকে উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।
এসএএস/নচ

এই বিভাগের আরও খবর