chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনায় স্বাস্থ্যবিধি এড়াতে বিমানে বিয়ে!

আন্তর্জাতিক ডেস্ক : করোনাভাইরাসের বিধিনিষেধ থেকে বাঁচতে ১৬০ জনের বেশি অতিথির উপস্থিতিতে বিমানেই বিয়ে করেছেন এক দম্পতি। ঘটনাটি ঘটেছে ভারতের তামিল নাডুতে। এনডিটিভির এক প্রতিবেদনে এমনটি বলা হয়।

করোনাভাইরাসের কারণে ভারতের তামিল নাডুতে ৫০ জনের বেশি অতিথি নিয়ে কোন বিয়ের অনুষ্ঠান আয়োজন করার উপর রয়েছে কঠোর নিষেধাজ্ঞা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা এক ভিডিওতে ভারতীয় এই দম্পতি এবং তাদের সঙ্গে থাকা অতিথিদেরকে একটি ভাড়া করা বিমানে দেখা যায়। এ ঘটনায় ভারতের বিমান চলাচল কর্তৃপক্ষ তদন্ত শুরু করেছে বলেও রিপোর্টে বলা হয়েছে।

স্পাইসজেটের এক মুখপাত্র ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, বিয়ের পর মাদুরাই থেকে বেঙ্গালুরুতে যাওয়ার জন্য ট্রাভেল এজেন্টের মাধ্যমে বোয়িং ৭৩৭ বিমানটির বুকিং করা হয়েছিল।

মুখপাত্র আরও বলেছেন, ‘বিমানটি ভাড়া করার সময় করোনার সব বিধিনিষেধ অনুসরণ করার জন্য তাদেরকে পরিষ্কারভাবে জানিয়ে দেওয়া হয়েছিল এবং উড্ডয়নরত অবস্থায় বিমানে কোনও কার্যক্রম পরিচালনার অনুমতিও দেয়া হয়নি।’

এদিকে, ভারতে করোনায় মৃত্যু তিন লাখ ছাড়িয়েছে। এ পর্যন্ত ভারতে মোট মারা গেছে তিন লাখ তিন হাজার সাতশ ৫১ জন। রবিবার দেশটিতে দ্বিতীয় সর্বোচ্চ মৃত্যু হয়েছে। একদিনে মারা গেছে চার হাজার চারশ ৫৫ জন, শনাক্ত দুই লাখ ২২ হাজারের বেশি। এ নিয়ে দেশটিতে করোনা শনাক্ত দুই কোটি ৬৭ লাখ ছাড়িয়েছে।

চখ/এএমএস

এই বিভাগের আরও খবর