chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বুন্ডেসলিগায় রাতে মাঠে নামবে বায়ার্ন

খেলাধুলা ডেস্ক : ফ্রেঞ্চ লিগ ওয়ান ও লা লিগা বাদে ইউরোপের বড় লিগগুলোর শিরোপা নির্ধারন হয়ে গেছে বেশ আগেই।

এ অবস্থায় বুন্ডেসলিগায় সন্ধ্যা সাড়ে ৭টায় অসবুর্গের বিপক্ষে মাঠে নামছে শিরোপা নিশ্চিত করা বায়ার্ন মিউনিখ। অন্যদিকে শিরোপা রেস থেকে ছিটকে যাওয়া বার্সেলোনার প্রতিপক্ষ এইবার। ম্যাচ শুরু রাত ১০টায়।

সপ্তাহ দুয়েক আগেই শিরোপা নিশ্চিত করেছে বায়ার্ন মিউনিখ। তাও আবার টানা নবম বারের মত লিগ শিরোপা ঘরে তুলেছে বাভারিয়ানরা। তাই এই মৌসুমের শেষ ম্যাচে নামার আগে বেশ ঠান্ডা মেজাজেই থাকবে হান্সি ফ্লিকের ছেলেরা।

এই ম্যাচ দিয়েই বায়ার্নের কোচের পদ থেকে সরে দাড়াবেন হান্সি ফ্লিক। বায়ার্নকে গত মৌসুমে ট্রেবল জেতানো ফ্লিক ২ বছরে বায়ার্নকে এনে দিয়েছেন ৭টি ট্রফি। সফল এই কোচের স্থলাভিষিক্ত হবেন জুলিয়ান নাগেলস্ম্যান। এদিকে হতাশার এক সময়ই পাড় করছে বার্সেলোনা। মৌসুমে মাত্র এক ট্রফি। লিগ রেস থেকে গেছে ছিটকে।

মেসির দলে থাকা নিয়েও রয়ে গেছে সংশয়। সব মিলিয়ে ক্লাবের পরিস্থিতি বেসামাল।

এ অবস্থায় লিগের শেষ ম্যাচে এইবারের মাঠে নামছে বার্সেলোনা। এ ম্যাচে দেখা যাবে না মেসিকে, জানিয়েছেন কোম্যান। যদি মেসি ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়েই ফেলেন তাহলে সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচটিই হয়ে যাবে বার্সায় মেসির খেলা শেষ ম্যাচ।

এ ম্যাচ জিতলে অবস্থানের পরিবর্তন হবে না কাতালানদের। তবে হেরে গেলে চারে নেমে যাওয়ার শঙ্কা আছে। ইনজুরির কারনে দেখা যাবে না নিয়মিত কিপার টের স্টেগেনকে।

চখ/এএমএস

এই বিভাগের আরও খবর
Loading...