chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নিখোঁজের ১৮ ঘন্টা পর কলেজ ছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের সাতকানিয়ায় সাঙ্গু নদীতে বন্ধুদের সাথে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হওয়ার ১৮ ঘন্টা পর কলেজ ছাত্র মো. ফারহান (১৮) এর লাশ উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার (২১ মে) উপজেলার নলুয়া বাজারের পশ্চিম পাশে মক্তেয়ারকুম এলাকা থেকে ফারহানের মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিস।

এর আগে বৃহস্পতিবার (২০ মে) দুপুর দেড়টার দিকে সাতকানিয়ার খাগরিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড সাঙ্গু নদীর বাইদ্যাখালি পয়েন্টে সাঁতার কাটতে গিয়ে ডুবে যায় ফারহান।

ফায়ার সার্ভিসের ডুবুরী দল টানা আড়াই ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজ ছাত্রকে উদ্ধারে ব্যর্থ হয়ে অভিযান সমাপ্ত করেন। আজ ফের অভিযানে গিয়ে সকাল পৌনে ৯টার দিকে লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

মরদেহ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করেছেন সাতকানিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা জুলহাজ উদ্দীন। তিনি বলেন, সকালে নলুয়া বাজারের মক্তেয়ারকুম এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

বর্তমানে কিশোর ফারহানের মরদেহটি ঢেমশা তদন্ত কেন্দ্রে রাখা আছে জানিয়ে আইনী প্রক্রিয়া শেষ করে মরদেহটি স্বজনের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

ফারহান চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন বহদ্দার হাট ফরিদা পাড়ার জামাল খানের ছেলে এবং হাজেরা তজু বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

জানা যায়, গত বুধবার (১৯ মে) রাতে খাগরিয়ার মৈশামুড়ায় বন্ধু মো. তুহিনের বাড়িতে বেড়াতে যান ফারহান। বৃহস্পতিবার ফারহানসহ আরো ৪ বন্ধু মিলে সাঙ্গু নদীতে সাঁতার কাটতে যান। গভীর পানিতে সাঁতার কাটতে গিয়ে তলিয়ে যান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর