chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনা ৩ জনের মৃত্যু, শনাক্ত ১১৬

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরো তিনজনের মৃত্যু হয়েছে। এসময় ১ হাজার ১২ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ১১৬ জনের। এ নিয়ে শনাক্ত হয়েছে ৫২ হাজার ৩০৭ জনের।

শুক্রবার (২১ মে) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে ২৪ ঘণ্টায় তিনজনের মৃত্যু হয়েছে। এসময় শনাক্ত হয়েছেন ১১৬ জন। নতুন শনাক্তদের মধ্যে নগরীর ৮৩ জন এবং উপজেলায় ৩৩ জন।

জানা গেছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৯৩ জনের নমুনা পরীক্ষা করে ২৮ জনের ও বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩১৬ নমুনা পরীক্ষা করে ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৩৩ জনের নমুনা পরীক্ষা করে ৭ জন এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৩৪ জনের নমুনা পরীক্ষা করে ২৭ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে।

এছাড়া বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৫০ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের ও শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৮৪ জনের নমুনা পরীক্ষা করে ৯ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৫৮ জনের নমুনা পরীক্ষা করে ৯ জন এবং চট্টগ্রাম মেডিকেল সেন্টার ল্যাবে ১৪ জনের নমুনা পরীক্ষা করে ৬ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৩০ নমুনা পরীক্ষা করে সবার নেগেটিভ আসে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর