chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে সর্বস্ব হারালেন প্রেমিক,গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক : মোহনীয় কথার জালে ফাঁসিয়ে এক যুবকের সাথে দীর্ঘ এক বছর ধরে প্রেমের অভিনয় করে আসছিলো প্রেমিকা সানজিদা আক্তার (২০) নামে এক নারী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়ের সূত্র ধরে দীর্ঘদিনের কথাবার্তায় তা প্রেম মনে করেছিলো মো. কাইয়ুম নামের এ যুবক। পরিনতিতে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে সর্বস্ব হারাতে হয়েছে তাকে।

গত ১০ মে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার নয়াবাজার এলাকার পানির কল তালতলা খলিল উল্ল্যাহ সর্দারের গলির জাহান মঞ্জিলের বাসার গেটে ঘটনাটি ঘটে।

প্রেমের নামে প্রতারণার শিকার হয়ে ওই প্রেমিকাসহ প্রতারক চক্রের বিরুদ্ধে নগরীর পাহাড়তলী থানায় অভিযোগ দায়ের করে প্রেমিক কাইয়ুম।

অভিযোগের সূত্র ধরে থানা পুলিশ ঘটনাটি তদন্তে নামে। সর্বশেষ বুধবার (১৯ মে) রাতে অভিযান চালিয়ে প্রতারক প্রেমিকা সানজিদা ও তার স্বামী এবং এক বন্ধুকে গ্রেফতার করতে সক্ষম হয় পাহাড়তলী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, কথিত প্রেমিকা সানজিদা আক্তার (২০), তার স্বামী মো. আলাউদ্দিন (২৪) এবং বন্ধু মুক্তার আহাম্মেদ (৩৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, কাইয়ুম নামের এক যুবকের অভিযোগের ভিত্তিতে প্রতারক চক্রের মূলহোতাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

তাছাড়া ভিকটিমের কাছ থেকে প্রতারণার মাধ্যমে ছিনিয়ে নেয়া টাকা ও মালামাল উদ্ধার করা হয়েছে। ওসি বলেন, গ্রেফতারের পর আসামিরা ঘটনার সত্যতা স্বীকার করে এ চক্রে জড়িত আরো কয়েকজনের নাম প্রকাশ করে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর