chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হাসপাতালে করোনা আক্রান্ত রোগীকে ধর্ষণ করল নার্স

নির্যাতিতার মৃত্যু,ধর্ষক গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক : ঘটনার এক মাস পর জানা গেল লোমহর্ষক এক ঘটনা। সরকারি হাসপাতালে করোনা আক্রান্ত ৪৩ বছর বয়সী এক নারী রোগীকে ধর্ষণ করেছিল ওই হাসপাতালের এক পুরুষ নার্স।

আর ধর্ষণের ২৪ ঘন্টার মধ্যে ওই নির্যাতিতা নারী রোগীটির মৃত্যু হয়। প্রায় এক মাস আগে ভারতের মধ্যপ্রদেশের ভোপালের মেমোরিয়াল হাসপাতাল অ্যান্ড রিসার্চ সেন্টারে ঘটে এ ঘটনাটি।

তবে এ ঘটনাটি জানাজানি হয়নি। অভিযুক্তকে গ্রেফতারের পর বৃহস্পতিবার (১৩ মে) এই ঘটনার তথ্য প্রকাশ করেছে তদন্তকারী পুলিশ।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানিয়েছে গত ৬ এপ্রিল এই ঘটনার কথা হাসপাতাল কর্তৃপক্ষকে জানান ধর্ষিতা ওই নারী। এক চিকিৎসককে দেওয়া বিবৃতিতে অভিযুক্তকে চিহ্নিতও করেছিলেন তিনি। এরপরই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয় এবং সে দিনই তার মৃত্যু হয়।

পরে এরপর নিশতপুত্র থানায় অভিযোগ দায়ের হয়। অভিযুক্তের নাম সন্তোষ আহিরওয়ার। ৪০ বছর বয়সি সন্তোষকে গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে সে ভোপাল সেন্ট্রাল জেলে রয়েছে।

ভোপালের সিনিয়র পুলিশ অফিসার ইরশাদ আলি বলেছেন, ‘‘নির্যাতিতা পুলিশকে বলেছিলেন তাঁর পরিচয় গোপন রাখতে। সে জন্য তদন্তকারী দল ছাড়া কাউকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।’

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে এর আগেও যৌন হেনস্থার অভিযোগ রয়েছে। এবং মদ্যপান করে ডিউটি করার অভিযোগও উঠেছিল তাঁর বিরুদ্ধে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর