chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিতু হত্যা মামলায় গ্রেফতার সাইদুলের ৪ দিনের রিমান্ড মঞ্জুর

চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রামে আলোচিত মাহমুদা খানম (মিতু) হত্যা মামলায় এজহার নামীয় আসামি সাইদুল ইসলাম সিকদার ওরফে শাকুর চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৩ মে) বিকেল পৌনে চারটার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন শুনানি শেষে এই আদেশ দেন।

গ্রেফতারের পর আজ বিকেলে শাকুকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন জানায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। আদালত শুনানি শেষে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এসব তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমেদ।

এর আগে প্রায় পাঁচ বছর পর চট্টগ্রামের মাহমুদা আক্তার মিতু হত্যায় ‘চাঞ্চল্যকর’ তথ্য সামনে নিয়ে এলো মামলার তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

মিতু হত্যার পর মামলার বাদী হয়েছিলেন তার স্বামী সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তার। সেই বাদীই এখন মিতু হত্যা মামলার প্রধান আসামিতে পরিণত হয়েছেন। পিবিআই দাবি করেছে, মিতু হত্যাকাণ্ডে তার স্বামী বাবুল আক্তার সম্পৃক্ত ছিলেন।

বুধবার বাবুল আক্তারসহ আটজনকে আসামি করে চট্টগ্রামের পাঁচলাইশ থানায় নতুন করে মামলা করেন মিতুর বাবা মোশাররফ হোসেন। সেই মামলায় সাইদুল ইসলাম সিকদার ওরফে শাকুকে আসামি করা হয়েছে।

র‌্যাবের পরিচালক (লিগ্যাল অ্যান্ড মিডিয়া) কমান্ডার খন্দকার আল মঈন জানান, বুধবার (১২ মে) রাতে রাংগুনিয়া থেকে সাইদুল ইসলাম সিকদারকে আটক করে র‌্যাব-৭ এর একটি চৌকশ টিম।

সাইদুল ইসলাম সিকদার প্রকাশ সাকু মিতু হত্যা মামলার সাত নম্বর আসামি। সাইদুল মিতু হত্যা মামলার অন্যতম আসামি মুছার ভাই।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর