chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ঈদের আনন্দ ছড়িয়ে দিতে সহায়তার হাত বাড়িয়েছে সেনাবাহিনী

মাটিরাঙ্গায় শতাধিক পরিবার পেল সেনাবাহিনীর ঈদ সহায়তা

বিভাগীয় ডেস্ক : গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মোয়াজ্জেম হোসেন বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসের প্রভাবে সারাদেশের ন্যায় পাহাড়ের নিম্নআয়ের মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। বরাবরই কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনী

তারই ধারাবাহিকতায় সকলের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে পাহাড়ের কর্মহীন ও হতদরিদ্র মানুষের প্রতি মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে গুইমারা রিজিয়নের আওতাধীন মাটিরাঙ্গা সেনা জোন।

মঙ্গলবার (১১ মে) দুপুরের দিকে গুইমারার দুর্গম শ্বশানটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ঈদসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

সরকার পাহাড়ের উন্নয়নে আন্তরিকভাবে কাজ করছে উল্লেখ করে তিনি বলেন, পাহাড়ের উন্নয়নকে এগিয়ে নিতে সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় সকলকে সজাগ থাকতে হবে।

আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হলে পাহাড়ের উন্নয়ন ব্যাহত হবে বলেও জানান গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মোয়াজ্জেম হোসেন।

মাটিরাঙ্গায় সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণকালে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মোহসীন হাসান, মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর ইফতেখার রিয়াদ ও মেজর কৌশিক জাহান প্রমুখ উপস্থিত ছিলেন।

পাহাড়ের কোনো মানুষ উৎসব বঞ্চিত না থাকে সে জন্যই হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হচ্ছে জানিয়ে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মোহসীন হাসান বলেন, আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি পাহাড়ে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান অব্যাহত থাকবে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর