chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ডবলমুরিংয়ে সাইকেল চুরি করতে গিয়ে ধরা পড়ল ইয়াবা কারবারি

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানা এলাকার একটি বাসায় সাইকেল চুরি করতে গিয়ে স্থানীয় জনতার হাতে ধরা পড়েছে আব্দুল মালেক রুমান (২২) নামে এক ইয়াবা কারবারি।

পরে রুমানকে পুলিশের হাতে হস্তান্তর করার পর জিজ্ঞাসাবাদে ইযাবা কারবার চক্রের আরো এক সদস্য বেলাল উদ্দিন রনি (২৮)কে গ্রেফতার করে পুলিশ।

গতকাল রবিবার (৯ মে) রাতে নগরীর ডবলমুরিং থানার বলিরপাড়া সিডিএ ১নং গলির শেষ মাথা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয়েছে ইয়াবা।

তথ্যটি নিশ্চিত করেন ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন। তিনি বলেন, গ্রেফতারকৃতদের সিন্ডিকেটে মোট চারজন রয়েছে। গ্রেফতার রুমান ও রনি ছাড়াও এ সিন্ডিকেটে রয়েছে জনি ও রাজু। এরা দিনের বেলায় সাইকেল চুরি করে এবং রাতের বেলায় ইয়াবার কারবার করে।

তিনি বলেন, দিনের বেলায় নগরীর বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে সিন্ডিকেটের দুজনে রেকি করে সাইকেল এর অবস্থান নিশ্চিত করলে পরে সুযোগ বুঝে চারজনই মিলে সাইকেলটি চুরি করে।

তাছাড়া রাতের বেলা ইয়াবা বিক্রিতে একই সিন্ডিকেট কাজ করে। একজন ইয়াবা সংগ্রহ করে, একজনে তা নিজ হেফাজতে রাখে এবং বাকি দুজন ক্রেতা সংগ্রহ করে।

ওসি বলেন, গতকাল রাতে বলিরপাড়া সিডিএ ১ নং গলির শেষ মাথার ‘জুনাইদ কটেজে একটি সাইকেল চুরি করার সময় ঘরে থাকা সিসি ক্যামেরায় দেখতে পেয়ে চিৎকার শুরু করে ওই কটেজের গৃহকর্তী।

চিৎকার শুনে লোকজন এসে রুমানকে ধরতে পারলেও বাকিরা পালিয়ে যায়। পুলিশ রুমানে পকেট থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করে এবং তার তথ্যের ভিত্তিতে রনি নামে সিন্ডিকেটের অপর এক সদস্যকেও গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মত মামলা দায়ের করা হয়েছে এবং সিন্ডিকেটের অপর সদস্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি মহসীন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর