chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কোতোয়ালীতে জুয়া খেলার আড়ালে ইয়াবা ব্যবসা, গ্রেপ্তার ১৪

নিজস্ব প্রতিবেদক: কোতোয়ালীতে জুয়া খেলা ও ইয়াবা ব্যবসার অভিযোগে ১৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ৩ প্যাকেট তাস, জুয়া খেলায় ব্যবহৃত নগদ ২ হাজার ৭৬০ টাকা ও ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

রবিবার (৯ মে) দিবাগত রাতে রিয়াজ উদ্দিন বাজার চৈতন্য গলি মুনিরিয়া টাওয়ারের ৪র্থ তলার একটি কক্ষ থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মোঃ আবুল হোসেন(৩৫), মোঃ জাকির হোসেন (৩৫), মোঃ রঞ্জু (৪১), মোঃ বাবু (২৩), মোঃ সাকিব (২১), মোঃ শাজাহান মিয়া(৫৩),
মোঃ সুমন (৩২), মোঃ রবি হোসেন রণি (২৫), মোঃ শেখ ফরিদ (২৮), মোঃ মাসুদ (৪৮), মোঃ আবু কালাম (৫২), মোঃ শহীদুল ইসলাম (৪৩), মোঃ ইব্রাহীম (২৮), মোঃ আকবর (২৬)।

সোমবার (১০ মে) কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন চট্টলার খবরকে এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত আসামিরা টাকার বিনিময়ে আবুল হোসেন এর সহযোগিতায় ও নেতৃত্বে জুয়ার আসর বসিয়ে তাস দিয়ে জুয়া খেলে এবং ইয়াবা ব্যবসা করে।

মোঃ আবুল হোসেন ক্যাসিনো কর্মকান্ডের সময় বিভিন্ন স্পটে কনট্রাক্ট করে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলাত। অভিযানের পরে নিজেকে আড়াল করে ঘটনাস্থল কক্ষে জুয়ার আসরে জুয়া খেলা পরিচালনা করে। সে বিল্ডিংয়ের ছাদে, প্রবেশ মুখে, পিছনে ও বিভিন্ন অলি গলিতে লোক দিয়ে পাহারা বসিয়ে জুয়া খেলা পরিচালনা করে এবং জুয়া খেলার আড়ালে ইয়াবার রমরমা ব্যবসা করে।

সে এলাকায় জুয়া হোসেন নামেও বহুল পরিচিত। সে বিভিন্ন ছিনতাইকারীদেরকে জুয়ার আসরে জুয়া খেলতে দিয়ে বিভিন্ন অপকর্ম ও অপরাধমূলক কর্মকান্ড করে থাকে।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় জুয়া আইনে ১টি মামলা দায়ের করা হয়েছে। এ ছাড়া ৫ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর