chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কোতোয়ালিতে প্রাণঘাতী ৪ ছোরাসহ চার ছিনতাকারী আটক

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর পুরাতন রেল স্টেশনের নির্জন স্থানে ওৎ পেতে থাকা একটি ছিনতাইকারী চক্রের সন্ধান পেয়ে অভিযান পরিচালনা করেছে কোতোয়ালি থানা পুলিশ।

গতকাল শনিবার (৮ মে) রাতে পরিচালিত এ অভিযানে ওই চক্রের ৪ সদস্যকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত স্টীলের তৈরী ৪টি প্রাণঘাতি ছোরা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, পুরাতন রেলস্টেশন এলাকার বাসিন্দা মৃত নুরুল ইসলামের ছেলে সুজন (২৯), কর্ণফুলী থানা ব্রীজঘাটস্থ খোয়াজনগর এরশাদ কলোনীর মো. দুলালের ছেলে মো. রাসেল (২১), একই থানা এলাকার ইছানগরের বইদ্দার কলোনীর মিজানুর রহমানের ছেলে মো. ইমন হোসনে (২২) ও আনোয়ারা ৬ নং ইউনিয়নের মধ্যম বারখাইন গাফ্ফার চেয়ারম্যানের বাড়ির জেবল হোসেনের ছেলে আবছার প্রকাশ মো. কফিল উদ্দিন (২৪)।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন ছোরা ও চাকুসহ চার ছিনতাইকারী আটকের তথ্যটি নিশ্চিত করেছেন।তিনি বলেন, রমজান ও ঈদ-উল ফিতর’কে টার্গেট করে ছিনতাই করে ওরা।

শনিবার রাতে গোপন তথ্যের খবরে তাদের অবস্থান শনাক্ত হওয়ার পর অভিযান চালানো হয়। এসময় চারজনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় দস্যূতা, ছিনতাই, অস্ত্র সহ বিভিন্ন আইনে একাধিক মামলা আছে জানায় ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর