chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনা আক্রান্ত সাকিবের সতীর্থ পেসার

খেলা ডেস্ক: আইপিএল স্থগিত হওয়ার পরও দুঃসংবাদ পিছু ছাড়ছে না সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সের। দলটির চতুর্থ খেলোয়াড় হিসেবে করোনা পজিটিভ হয়েছেন পেসার প্রাসিদ কৃষ্ণা।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম আসরের ফাইনাল ও পরে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের জন্য ঘোষিত স্কোয়াডে স্ট্যান্ডবাই হিসেবে জায়গা পেয়েছেন প্রাসিদ। সাম্প্রতিক সময়ে ঘরোয়া ক্রিকেটে ভালো করার পুরস্কার হিসেবেই দলে ডাক পেয়েছিলেন তিনি।

কিন্তু আজ (শনিবার) কলকাতার চতুর্থ খেলোয়াড় হিসেবে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়ল তার দেহে। আইপিএল শুরু হওয়ার পর সর্বপ্রথম কলকাতা দলেই মেলে করোনা পজিটিভের খবর। একসঙ্গে করোনা পজিটিভ হয়েছিলেন ভরুন চক্রবর্তী ও সন্দ্বীপ ওয়ারিয়ার।

এরপর আজ সকালের দিকে মেলে কলকাতা দলে থাকা নিউজিল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান টিম সেইফার্টের করোনা আক্রান্ত হওয়ার খবর। আর দুপুরের দিকে পাওয়া ফল অনুযায়ী প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছে প্রাসিদ।

আহমেদাবাদে দলের সঙ্গে থাকা অবস্থায় সবগুলো করোনা টেস্টেই নেগেটিভ ছিলেন প্রাসিদ। পরে বায়ো সিকিউর বাবল ছেড়ে তিনি চলে যান ব্যাঙ্গালুরুতে, নিজ বাসায়। আজ সেখানেই তার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। তবে জানা গেছে, তেমন কোনো উপসর্গ নেই ২৫ বছর বয়সী এ পেসারের।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর