chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অস্ত্রসহ শক্তিমান চাকমা হত্যা মামলার আসামি গ্রেফতার

ডেস্ক নিউজ: অস্ত্রসহ রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার আসামিকে গ্রেফতার করেছে সেনাবাহিনী।

শুক্রবার(৭মে) বিকাল সাড়ে ৩টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাঙ্গামাটি সেনা রিজিয়নের আওতাধীন নানিয়ারচর সেনা জোনের একটি টহল দল সোনারাম কারবারিপাড়া এলাকা হতে মিন্টু চাকমাকে গ্রেফতার করে।

আসামির নাম মিন্টু চাকমা (৩৯)। তিনি ইউপিডিএফ (প্রসীত) দলের সদস্য।

এ সময় উক্ত তার কাছ থেকে ১টি দেশীয় বন্দুক, ২ রাউন্ড কার্তুজ, দেশীয় বেশ কয়েকটি মোবাইল কোম্পানির সিমকার্ড ও ৪ লিটার দেশীয় মদ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে নানিয়াচর থানায় হস্তান্তর করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে রাঙ্গামাটি জেলহাজতে প্রেরণ করা হয়।

জানা গেছে, মিন্টু চাকমা নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার আসামি এবং আদালতের জামিনে দীর্ঘদিন যাবত পলাতক ছিলেন। সম্প্রতি তিনি পরিবারের সঙ্গে সাক্ষাত করার জন্য নিজ বাড়ি সোনারাম কারবারি পাড়ায় যান। খবর পেয়ে সেনাবাহিনী তাকে আটক করে।

জিজ্ঞাসাবাদে মিন্টু চাকমা জানান, নানিয়ারচর এলাকায় ইউপিডিএফ (প্রসীত) দলের সদস্যরা নানান সন্ত্রাসী ও চাঁদাবাজি কর্মকাণ্ডে লিপ্ত রয়েছে।

পার্বত্য চট্টগ্রামের শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে পার্বত্য চট্টগ্রামের সন্ত্রাসীদের বিরুদ্ধে সেনাবাহিনীর অভিযান অব্যাহত থাকবে বলে জানা যায়।

নচ/চখ

এই বিভাগের আরও খবর