chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বঙ্গবন্ধু মানুষের সেবা থেকে কখনো পিছপা হননি: নাছির

ডেস্ক নিউজ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানুষের সেবা থেকে কখনো পিছপা হননি বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন

আজ শুক্রবার (৭ মে) চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার কার্যালয় প্রাঙ্গণে “আমরা ক’জন মুজিব সেনা” চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে গরিব অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আ জ ম নাছির বলেন, ছোটবেলা থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানব দরদি মানুষ ছিলেন। সহপাঠীদের নিয়ে গরিব অসহায় মানুষের জন্য চাঁদা তুলতেন।

‘সেই সংগৃহীত অর্থ দিয়ে তিনি গরিবদের সহায়তা করতেন। এই সেবা কর্মকাণ্ড পরিচালনা করতে গিয়ে অনেক সময় নিজেকেও অভুক্ত থাকতে হয়েছে। কিন্তু মানুষের সেবা থেকে কখনো পিছপা হননি বঙ্গবন্ধু।’

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস, আমরা ক’জন মুজিব সেনা’র প্রতিষ্ঠাতা আহ্বায়ক জসীম উদ্দিন চৌধুরী, সংগঠনের চট্টগ্রাম জেলার সদস্য সমন্বয়কারী আবদুল হান্নান চৌধুরী, সাবেক যুগ্ম আহ্বায়ক নাজমুল হুদা শিপন, হুমায়ুন কবির রুকন, সদস্য ইকবাল মোরশেদ, সালাউদ্দিন মিন্টু, নৃপতি দাশ নিপু, সরফরাজ নেওয়াজ খান রবিন, মুক্তি দাশ, বাবলু দত্ত, বোখারী আজম, সাইফুদ্দিন খালেদ প্রমুখ।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর