chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

গাড়ী চালকদের কাছ থেকে চাঁদা দাবীর অভিযোগে গ্রেফতার ১

চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রামের পাহাড়তলীর সড়কে চলাচল করা প্রাইম মোভার ট্রেইলার (লং ভেহিক্যাল) গাড়ী চালকদের কাছ থেকে চাঁদা দাবীর অভিযোগে সংঘবদ্ধ চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গোপনে অভিযোগ পেয়ে গতকাল বুধবার (৫ মে) রাত সাড়ে ৯টার দিকে পাহাড়তলী বিটাক মোড়স্থ সফি মটরস এর সামনে অভিযান চালিয়ে চাঁদা তোলার সময় পুলিশ তাকে হাতে নাতে গ্রেফতার করে।

চাঁদাবাজির অভিযোগে গ্রেফতরার ব্যক্তির নাম মোঃ ফারুক (৩৫)। তিনি নগরীর আকবরশাহ থানা পাক্কার মাথা লতিফপুর এলাকার এরশাদের বাড়ীর আব্দুর রউফের ছেলে।

তথ্যটি নিশ্চিত করেছেন পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম। তিনি বলেন, বুধবার দুপুর ১টার দিকে প্রাইম মোভার ট্রেইলার (লং ভেহিক্যাল) চট্ট মেট্টো-ঢ-৮১-১১৮১ গাড়ীটি পাহাড়তলী থানাধীন বিটাক মোড়স্থ সফি মটরস রোডের পাশে খালী কন্টেইনার আনলোড করার জন্য অপেক্ষা করছিলেন।

এসময় সংঘবন্ধ চাঁদাবাজ চক্রের নেতা ফারুকসহ অজ্ঞাতনামা আরো কয়েকজন রাস্তায় অবস্থানকরা গাড়ী চালক মো. ওমর ফারুকসহ অন্যান্য গাড়ি চালকদের কাছ থেকে জোরপুর্বক একশ টাকা করে চাঁদা উত্তোলন করছিলো।

চালক ওমর ফারুক কৌশলে বিষয়টি পাহাড়তলী থানাকে অবহিত করেন। পরে রাত সাড়ে ৯টার সময় ঘটনাস্থলে থানা পুলিশের একটি টিম অভিযানে গেলে চাঁদা আদায়কালে একজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে বিভিন্ন গাড়ি চালকদের কাছ থেকে চাঁদা উত্তোলনের ২ হাজার টাকা উদ্ধার করা হয়। ওসি বলেন, গ্রেফতার মো. ফারুক (৩৫)’র বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হয়।

তাছাড়া গ্রেফতার ব্যক্তির দেয়া তথ্যমতে সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে জানায় ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...