chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

যেকোন সংকটে ক্ষতিগ্রস্তদের পাশে দাড়াই আ.লীগ নেতাকর্মীরা-নওফেল

ডেস্ক নিউজ : শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, দেশের সকল সংকটে বাংলাদেশ আ. লীগের নেতাকর্মীরাই সবার আগে ক্ষতিগ্রস্তদের পাশে দাড়াই। এই করোনা সংকটেও তার ব্যতিক্রম ঘটেনি।

আজ (বৃহস্পতিবার) নগরী ৮নং শুলকবহর ওয়ার্ডে যুবনেতা রাজিবুল ইসলাম চৌধুরী হীরা ও মুজিব সম্রাট এর ব্যবস্থাপনায় ৫ শতাধিক পরিবারের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণকালে তিনি কথাগুলো বলেন।

বাংলাদেশ আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য নওফেল আরো বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধু’র ডাকে সাড়া দিয়ে সারা জাতি যেভাবে মহান মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিল ঠিক তেমনি প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র ডাকে সাড়া দিয়ে সারাদেশের মানুষ করোনার বিরুদ্ধে যুদ্ধে ঝাপিয়ে পড়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাদের নেতৃবৃন্দ-কে নির্দেশ দিয়েছেন যার যা কিছু আছে তা নিয়ে তার নিকটবর্তী অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসতে।

গরিব, দুঃখী, খেটে খাওয়া মানুষের জন্য প্রধানমন্ত্রী যাতে কাজ করে যেতে পারেন তার জন্য বঙ্গবন্ধু কন্যা-কে সুস্থ রাখতে মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করতে সকলের প্রতি অনুরোধ জানান শিক্ষা উপমন্ত্রী।

তাছাড়া মাননীয় প্রধানমন্ত্রীর সেই নির্দেশনা মেনে আজকে আমাদের নেতৃবৃন্দ এই ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ আয়োজন করাই তাদের ধন্যবাদ জানিয়েছে শিক্ষা উপ মন্ত্রী নওফেল।

৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান সূফীর সভাপতিত্বে ও যুবনেতা রাজিবুল ইসলাম চৌধুরী হীরা এবং মুজিব সম্রাট এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উত্তর জোনের উপ-পুলিশ কমিশনার মোখলেসুর রহমান।

বক্তব্য রাখেন ৮নং শুলকবহর ওয়ার্ডের কাউন্সিলর মো. মোরশেদ আলম ও নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।

এসময় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সম্পাদক মণ্ডলীর সদস্য আহমুদুর রহমান সিদ্দিকী বাবু, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সরোয়ার্দী, নগর যুবলীগের সদস্য নুরুল আনোয়ার, ইউনিট আওয়ামী লীগ নেতা মোঃ হাসেম, আক্তার ফারুক, শাওন ঘোষ প্রমুখ।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর