chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাউজানে প্রবাসীর স্ত্রীকে জবাই করে হত্যাচেষ্টা

নিজস্ব প্রতিবেদক : রাউজান উপজেলায় ইছমত আরা বেগম (২৫) নামে এক প্রবাসীর স্ত্রীকে জবাই করে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে।

গত সোমবার রাত ৮টা ৪৫ মিনিটের দিকে রাউজান পৌরসভার ৪নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। আহত ইছমত আরা বেগম ওই এলাকার কাজী পাড়ার মনু মিয়া ড্রাইভার বাড়ির সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মো. ইয়াছিনের স্ত্রী।

এ ঘটনায় মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় থানায় অভিযোগ করা হয়েছে। অভিযোগ সূত্র মতে, সোমবার রাত ৮টা ৪৫ মিনিটের সময় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তার জা ও মো. ইউনুছের স্ত্রী কামররুন নাহার কলি (৩৬), ভাসুরপুত্র নুরুল আলম (২৬), জা’র বোন নাহারু বেগম (৩৮), ননদের ছেলে সোহেলসহ অজ্ঞাত কয়েকজন ঘরের দরজায় তালা লাগিয়ে বেধড়ক মারধর করে কাপড় দিয়ে হাত-পা বেঁধে জবাই করে হত্যা চেষ্টার সময় শোরচিৎকারে ইছমত আরা বেগমের বড় মেয়ে ঘরের পেছনের দরজা খুলে বের হয়ে তারাবির নামাজরত মুসল্লিদের ডেকে আনলে তারা ছেড়ে দেয়।

এ বিষয়ে আহত ইছমত আরা বেগম বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২ নম্বর ওয়ার্ডের জালালাবাদ এলাকায় শীতল ঝর্ণা আবাসিকে আমার স্বামী মো. ইয়াছিন ও আমার ভাসুর মো. ইউনুছের মালিকানাধীন জমিতে বাসাভাড়া সংক্রান্ত বিষয়ে আমাদের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল।

দ্বিতীয় তলায় ডেকে নিয়ে জবাই করার চেষ্টা করেন। পরে মুসল্লিসহ প্রতিবেশীরা এসে আমাকে রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখান থেকে চিকিৎসা নিয়ে দুপুরে আামি রাউজান থানায় অভিযোগ দিয়েছি। ঘটনার পর থেকে জড়িতরা পালাতক রয়েছে।

এ প্রসঙ্গে স্থানীয় রাউজান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শওকত হাসান বলেন, আমাকে অবহিত করার পর আমি আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দিয়েছি।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, জবাই করে হত্যাচেষ্টার ঘটনায় লিখিত অভিযোগ পেয়ে ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান তিনি।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর