chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনা ৭ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে একদিনে করোনায় আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় ৬৮৪ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১০৬ জনের। এ নিয়ে মোট আক্রান্ত ৫০ হাজার ২৮০ জনের।

আজ সোমবার (৩ মে) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৬৮৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে আক্রান্ত হয়েছেন ১০৬ জন। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৮৭ জন এবং উপজেলায় ১৯ জন।

জানা গেছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১২৭ জনের নমুনা পরীক্ষা করে ৩৫ জনের ও বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ১৭৪ জনের নমুনা পরীক্ষা করে ১০ জনের করোনা শনাক্ত হয়েছে, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২৭ জনের নমুনা পরীক্ষা করে ২ জনের ও চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১১৮ জনের নমুনা পরীক্ষা করে ১১ জনের শরীরের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৫০ জনের নমুনা পরীক্ষা করে ২০ জনের ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩০ জনের নমুনা পরীক্ষা করে ৮ জন, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৪৬ জনের নমুনা পরীক্ষা করে ১৮ জন এবং চট্টগ্রাম মেডিকেল সেন্টার ল্যাবে ১২ জনের নমুনা পরীক্ষা করে ২ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন।

এদিন ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব ও কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর