chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পটিয়ায় প্রধানমন্ত্রীর চিকিৎসা সহায়তা তহবিলের চেক পেলেন হতদরিদ্ররা

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিকিৎসা তহবিল থেকে পটিয়া উপজেলার রোগাক্রান্ত অসহায় ১৩ জন রোগীকে চেক হস্তান্তর করেছেন বিজিএমইএ এর সাবেক সহ-সভাপতি ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোহাম্মদ নাছির।

শনিবার (১ মে) পটিয়ার তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠান বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ সেলিম নবী, সিরাজুল ইসলাম, সাবেক উপজেলা যুবলীগের আহ্বায়ক মো আালমগীর। বক্তব্য রাখেন সাবেক উপজেলা আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন, জমির উদ্দিন, ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, সবুজ বড়ুয়া, আশীষ তালুকদার, মাঈন উদ্দিন, মহিউদ্দিন মহি, শাহ আলম, সরওয়ার মাইজ ভান্ডারী, মুক্তিযোদ্ধা ইউসুফ খান, মুক্তিযোদ্ধা আবদুস সালাম, মুক্তিযোদ্ধা ইউনুছ সওদাগর, নুরুল হুদা, শফিউল বারী বাবুল, কামরুল হাসান মল্ল, সামশেদ হিরু, নাজিম উদ্দিন, আবুল হোসেন মাখন, জাফরুল্লাহ, আব্দুল মালেক, ছৈয়দ তালুকদার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাছির বলেন, পটিয়ার তৃণমূল আওয়ামী লীগের দুর্দিনে পাশে ছিলাম আছি এবং থাকবো পটিয়ার আওয়ামী লীগের নেতা কর্মিদের মামলা হামলা দিয়ে দাবিয়ে রাখা যাবে না। সময় এসেছে লুটতরাজ, অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর। শুধুমাত্র একটি বিশেষ পরিবার ও তার আত্মীয় স্বজনের কারণে পটিয়াবাসী দেশ ও জাতির কাছে লজ্জিত। আসুন সবাই মিলে তাদের প্রতিহত করি।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিকিৎসা তহবিল থেকে পটিয়া উপজেলার রোগাক্রান্ত অসহায় ১৩ জন রোগীকে চেক হস্তান্তর করেন নেতৃবৃন্দরা।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর