chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পাথরঘাটায় ইফতার সামগ্রী বিতরণ করলেন শিক্ষা উপমন্ত্রী নওফেল

নিজস্ব প্রতিবেদক : নগরীর ৩৪নং পাথরঘাটা ওয়ার্ডে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করেছেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

গতকাল শুক্রবার (৩০ এপ্রিল) মহিলা কলেজ মাঠে মরহুম জালাল আহমেদ ফাউন্ডেশনের উদ্যোগে এই ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা লকডাউনে কর্মহীন মানুষদের মাঝে প্রতি পরিবার ২৫০০ টাকা করে মোট ৩৮ লক্ষ পরিবারকে এই সহায়তা প্রদান করছেন। জেলা প্রশাসনের মাধ্যমেও মাননীয় প্রধানমন্ত্রী ত্রাণ বিতরণ করাচ্ছেন। করোনা সংকট শুরু থেকে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা বিভিন্ন ধরনের সাহায্য-সহযোগিতা নিতে কর্মহীন মানুষের পাশে আছে।

উপমন্ত্রী সকলকে মাননীয় প্রধানমন্ত্রী জন্য দোয়া করতে অনুরোধ জানান, যাতে করে তিনি এইভাবে দেশবাসীর সেবা করতে পারেন।

তিনি আরো বলেন, লকডাউনের কারণে অনেকের কষ্ট হচ্ছে। কিন্তু মানুষের জীবন রক্ষা করার জন্য করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ নিয়ন্ত্রণ করতে এই লকডাউনের কোন বিকল্প ছিল না। বিশ্বের অনেক উন্নত রাষ্ট্র ও করোনার আক্রমণে বিধস্ত হয়েছে। সেই হিসাবে বাংলাদেশের অবস্থা এখনো অনেক ভালো আছে। করোনা থেকে নিজেকে রক্ষা  করতে সচেতন হওয়া, স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মাস্ক ব্যবহারে কোন বিকল্প নেই বলে তিনি জানান।

এই জন্য সকলকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলছে তিনি অনুরোধ জানান।

মরহুম জালাল আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ৩৪নং পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আসফাক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল মনসুর, ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আফছার উদ্দিন, যুগ্ম আহ্বায়ক ফজলে আজিজ বাবুল, ৩৪নং পাথরঘাটা ওয়ার্ড কাউন্সিলর পুলক খাস্তগীর।

এসময় আরো উপস্থিত ছিলেন মো. শফিউল্লাহ, সাগর দেবনাথ, রেজাউল করিম, জহির, সুফি দিদার, ফারুক, মো. জুবায়ের, সাগর, মো. মালেক মিয়া, মো. ইদ্রিস প্রমুখ।

এসএএস/

এই বিভাগের আরও খবর