chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীতে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক : বাঁশখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে চট্টগ্রাম জেলা প্রসাশনের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি মোকাবেলায় জরুরি মানবিক সহায়তা হিসেবে দু:স্থ ও অসহায় দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত উপহার সামগ্রী প্রদান করা হয়েছে

আজ শুক্রবার (৩০ এপ্রিল) সকালে বাঁশখালীর কাথরিয়া ও পু্ঁইছুড়ি ইউনিয়নের সাধারণ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী ত্রাণ কার্য নগদ অর্থ সহয়তা বিতরণ করা হয়েছে।

পৃথক পৃথকভাবে বাঁশখালীর কাথরিয়া ও পু্ঁইছুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এই উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম মিয়াজী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব, বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যগন সহ অন্যান্য দায়িত্বশীল কর্মকর্তারা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী বলেন,মানুষতে নিরাপদে রাখতে সরকার লকডাউন ঘোষণা করেছে। কিন্ত সাধারন জনগন নানা অজুহাতে লকডাউন মানতে চায়না। পবিত্র রমজান উপলক্ষে বাঁশখালীর ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ৭৪০০ পরিবারকে ৩৭ লক্ষ টাকা মাননীয় প্রধানমন্ত্রীর উপকার হিসেবে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। আগামী ৩ তারিখের মধ্যে সবকটি ইউনিয়ন ও পৌরসভায় বিতরণ কার্যক্রম সমাপ্ত হবে। এসময় স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান ।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর