chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মামুনুল হকের ‘দ্বিতীয় স্ত্রী’র বাবা পুলিশ হেফাজতে

চট্টলা বিভাগীয় ডেস্ক : হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার বাবা ওলিয়ার রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

শনিবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ১০টায় তাকে ঢাকার ডিবি পুলিশের একটি টিম জিজ্ঞাসাবাদের জন্য তাদের হেফাজতে নিয়ে যায়।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপির ডিবি পুলিশের একটি দল ফরিদপুরের আলফাডাঙ্গা থানা থেকে তাকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়।

জান্নাত আরা ঝর্ণার বাবা ওলিয়ার রহমান একজন বীর মুক্তিযোদ্ধা এবং সাবেক সেনাসদস্য। তিনি আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৪নং ওয়ার্ডের সদ্য বহিষ্কৃত সভাপতি।

গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান বলেন, শনিবার রাত সাড়ে ৯টায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)জানান, উনার সঙ্গে ওলিয়ার রহমানের বাড়িতে যেতে হবে। কিন্তু পরে তিনি আর আমাকে নেননি। এর থেকে বেশি কিছু জানি না।

ওলিয়ার রহমানের স্ত্রী শিরিনা বেগম জানান, ওসি সাহেব ও থানার লোকজন এসে ওলিয়ার রহমানকে নিয়ে গেছেন। কি কারণে নিয়ে গেছেন জানেন না বলেও জানান তিনি।।

আলফাডাঙ্গা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান যুগান্তরকে বলেন, ঢাকা থেকে ডিবি পুলিশের একটি টিম ওলিয়ার রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য তাদের সঙ্গে নিয়ে গেছেন। আমরা শুধু তাদের সহায়তা করেছি।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকার একটি রিসোর্টে গত ৩ এপ্রিল হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে এক নারীসহ ঘেরাও করা হয়।

ওই নারীর নাম জান্নাত আরা ঝর্ণা। তখন হেফাজত নেতা মামুনুল হক তাকে নিজের দ্বিতীয় স্ত্রী দাবি করেন। গত রোববার হেফাজতের এই নেতাকে রাজধানীর মোহাম্মদপুর থানার একটি মামলায় গ্রেপ্তার করা হয়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর