chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সাহাবউদ্দিনের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম জেলা ইউনিট কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবউদ্দিন (৭০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।

আজ শুক্রবার (২৩ এপ্রিল) সকাল সোয়া ১০টার দিকে নগরীর পাঁচলাইশ ডেল্টা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মেয়ের জামাতা রইসুল উদ্দিন সৈকত জানান, গত ২৮ মার্চ মো. সাহাবউদ্দিনের করোনা শনাক্ত হয়। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা ও বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর কিছুটা সুস্থ হলে চিকিৎসকের পরামর্শে বাসায় নিয়ে আসা হয়। সম্প্রতি অক্সিজেন লেভেল কমে যাওয়ায় তাকে পুনরায় ডেল্টা হাসপাতাল ভর্তি করা হয়। এরপর থেকে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার মিঠানালা ইউনিয়নের মরহুম হাফেজ আহমদের ১ম পুত্র মো. সাহাবউদ্দিন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ৩ মেয়ে ও অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার (২৩ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭ টায় গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে মরহুমের মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করার কথা রয়েছে।

এই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ও যুদ্ধকালীন সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম জেলা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, ডেপুটি কমান্ডার শহীদুল হক চৌধুরী সৈয়দ, সহকারী কমান্ডার সাধন চন্দ্র বিশ্বাস, সহকারী কমান্ডার খোরশেদ আলম (যুদ্ধাহত), জেলা ইউনিটের ডেপুটি কমান্ডার একেএম সরোয়ার কামাল দুলু, সহকারী কমান্ডার আহমেদ হোসেন, সহকারী কমান্ডার এ কে আলাউদ্দিন, সহকারী কমান্ডার নাছির উদ্দীন, সহকারী কমান্ডার আবদুর রাজ্জাক, সহকারী কমান্ডার মো. হারুন, সহকারী কমান্ডার বদিউজ্জামান, সহকারী কমান্ডার বোরহান উদ্দিন প্রমুখ।

এসএএস/এএএমএস/চখ

এই বিভাগের আরও খবর