chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনামুক্ত হলেন চট্টগ্রামের সিভিল সার্জন

নিজস্ব প্রতিবেদক : মহামারী করোনা ভাইরাস থেকে মুক্ত হয়েছেন চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী। তিনি এ ভাইরাসে আক্রান্ত হওয়ার ২৫ দিন পর আজ বৃহস্পতিবার নেগেটিভ ফলাফল আসে তার।

করোনামুক্ত হওয়ার তথ্যটি তিনি নিজেই গণমাধ্যমকে জানিয়েছেন। তিনি বলেন, বিআইটিআইডি ল্যাবে তৃতীয় দফা নমুনা পরীক্ষায় আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) করোনা নেগেটিভ ফলাফল হাতে পেলাম।

তিনি বলেন, আক্রান্ত হওয়ার পর সবাই আমার জন্য দোয়া করেছেন। এজন্য আমি কৃতজ্ঞ। করোনার দ্বিতীয় পর্যায়ের এই সংক্রমণ থেকে বাঁচতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী।

এর আগে করোনা ভাইরাসে আক্রান্ত ধরা পড়ে গত ২৯ মার্চ। আক্রান্ত শনাক্ত হওয়ার পর প্রথম দুদিন তিনি নিজ বাসায় আইসোলেশনে ছিলেন। পরে গত ৩১ মার্চ তিনি নগরীর বেসরকারি হাসপাতাল পার্কভিউতে ভর্তি হন।

গত ৮ এপ্রিল (বৃহস্পতিবার) সন্ধ্যা সাড়ে ছয়টায় তিনি পার্কভিউ থেকে হোম আইসোলেশনে যান। তবে তখন পর্যন্ত তিনি পুরোপুরি করোনামুক্ত হতে পারেনি।

সিভিল সার্জনের পাশাপাশি ডা. সেখ ফজলে রাব্বি করোনাভাইরাস চিকিৎসার জন্য বিশেষায়িত চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়কেরও দায়িত্বও পালন করছেন। ফেব্রুয়ারির প্রথম দিকে তিনি করোনাভাইরাসের টিকা নিয়েছিলেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর