chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পশ্চিমবঙ্গে প্রচারণা বাতিল করলেন মোদি

আন্তর্জাতিক খবর : পশ্চিমবঙ্গ সফর বাতিল করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। করোনার টালমাটাল পরিস্থিতির কারণে উচ্চ পর্যায়ের বৈঠক করার জন্য শুক্রবারের এ সফর বাতিল করেছেন।

জানা যায়, পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে শুরু থেকেই বেশ তোড়জোড় শুরু করেছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তৃণমূলকে হটিয়ে এবার সেখানে বিজেপির শাসন কায়েম করার জন্যে আদাজল খেয়ে নেমেছিলেন।

নির্বাচনের প্রচারণার কাজে তার আবারও পশ্চিমবঙ্গে সফর করার কথা ছিল। কিন্তু করোনার ভয়াবহ তাণ্ডবে পিছিয়ে গেলেন। আজ বৃহস্পতিবার বাতিল করে দেওয়া হয়েছে। এ খবর প্রকাশ করেছে এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, মহামারি করোনাভাইরাসের উর্ধ্বমুখী সংক্রমণের কারণে জরুরি বৈঠক ডেকেছে কেন্দ্রীয় সরকার। সেটিতে অংশ নিতেই শুক্রবারের পশ্চিমবঙ্গে নির্বাচনী প্রচারণার কর্মসূচি বাতিল করেছেন নরেন্দ্র মোদি। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও তার নির্বাচনী প্রচারণা সংক্ষিপ্ত করেছেন।

এদিকে বৃহস্পতিবার এক টুইট বার্তায় তিনি বলেছেন, ‘আগামীকাল কোভিড- ১৯ এর বর্তমান পরিস্থিতি পর্যালোচনা করার জন্য আমি একটি উচ্চ পর্যায়ের বৈঠক করব। এ কারণে আমি পশ্চিমবঙ্গে যেতে পারব না।’ বিজেপির জন্য নির্বাচনী প্রচারে পশ্চিমবঙ্গে ১২ বার সফর করেছেন নরেন্দ্র মোদি।

শুক্রবার তার ১৩তম রাজনৈতিক সফরের কথা ছিল। মালদা, মুর্শিদাবাদ, সিউড়ি এবং কলকাতায়– তার চারটি সভা হওয়ার কথা ছিল। তবে এগুলো বাতিল হলেও তিনি ভার্চুয়াল বক্তব্য রাখবেন কিনা সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর