chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রেমের ফাঁদে নগ্ন ছবি অতঃপর প্রকাশের ভয়ে টাকা দাবি : গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক : প্রেমের ফাঁদে ফেলে ফ্ল্যাট বাসায় দুই যুবককে ডেকে নেন লক্ষ্মী ও নার্গিস নামে দুই যুবতী নারী। প্রথমে ওই যুবকদের সাথে মিষ্টি মিষ্টি কথা হয় এরপর রোমাঞ্চের কথা বলে খুলে নেয়া হয় তাদের গায়ের পোশাক।

এতে ভুক্তভোগীরা বাঁধা দিতে চাইলে সামনে চলে আসে ওই বাসায় আগে থেকে অবস্থান করা মাসুদ রানা। তারপর তিনজনে মিলেই তাদের শরীরের সব কাপড় খুলে নগ্ন করে তুলেন ছবি। ভিডিও করা হয়।

এরপর নিজেকে সাংবাদিক পরিচয় দেন মাসুদ রানা। মোবাইল ও ক্যামেরায় ধারণকৃত অশ্লীল ছবি ও ভিডিও তথাকথিত অনলাইনে প্রকাশের ভয় দেখিয়ে দাবি করেন বিশাল অঙ্কের টাকা।

এক প্রকারে দুই যুবককে জিম্মি করে টাকা আদায়ের চেষ্টা করে তারা। তবে কৌশলে নগ্ন অবস্থায় ওই দুই যুবক বাসাটি থেকে বের হয়ে আবাসিক ভবনটির কয়েকটি ঘরের দরজায় কলিং বেল বাজান।

পরে ভবনের বাড়িওয়ালা দুই যুবককে নগ্ন অবস্থায় দেখতে পেয়ে তাদের কাছে কারণ জানতে চাই। যুবকরা তাদের অসহায়ত্বের কথা খুলে বললে তিনি ঘটনাটি পুলিশকে জানায়।

খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে প্রতারণার অভিযোগে দুই নারী ও সাংবাদিক পরিচয় দেওয়া সেই মাসুদ রানাকে গ্রেফতার করে।

ঘটনাটি ঘটেছে বুধবার (২১ এপ্রিল) মধ্যরাতে নগরীর পাহাড়তলী থানার একতা আবাসিক এলাকার একটি ভবনের চতুর্থ তলায়। ঘটনা জানাজানি হয় আজ বৃহস্পতিবার সকালে।

জানা যায় ওই ফ্ল্যাট বাসাটি এসব অপকর্ম পরিচালনা করার উদ্দ্যেশে ভাড়া নিয়েছেন মাসুদ রানা। মাসুদসহ লক্ষ্মী রানী দাশ (৩৪) ও নার্গিস আক্তার (২১) মিলে দীর্ঘদিন ধরে প্রেমের নামে এভাবেই প্রতারণা চালিয়ে আসছিলেন।

তথ্যটি নিশ্চিত করেছেন পাহাড়তলী থানার ওসি হাসান ইমাম। তিনি বলেন, সাংবাদিক পরিচয় দেওয়া এক যুবক ও দুই নারীকে প্রতারণার দায়ে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল, দুটি ছুরি ও ২৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) পলাশ কান্তি নাথ গণমাধ্যমকে জানিয়েছেন, বৃহস্পতিবার ভোরে একতা আবাসিক এলাকার একটি ভবন মালিকের ফোন পেয়ে ঘটনাস্থলে যায় পাহাড়তলী থানা পুলিশের একটি টিম।

পরে বাড়ির মালিক ও ভুক্তভোগী দুই যুবকের সাথে কথা বলে জানা যায় দুই নারী প্রেমের ফাঁদে ফেলে দুই যুবককে বাসায় ডেকে নিয়ে নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইল করার চেষ্টা করেছে। এ কাজের মূল পরিকল্পনাকারী ছিলেন সাংবাদিক পরিচয় দেওয়া মাসুদ।

মাসুদ ও দুই নারীকে প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হয়েছে বলে জানায় এ পুলিশ কর্মকর্তা।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর