chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জেলা প্রশাসনের ত্রাণ পেলেন ৪ শ প্রতিবন্ধী

নিজস্ব প্রতিবেদক: লকডাউন চলাকালীন চার শ অসচ্ছল প্রতিবন্ধীকে প্রধানমন্ত্রী প্রদত্ত ত্রাণ সামগ্রী বিতরণ করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে কাজেম আলী স্কুল এন্ড কলেজ মাঠে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আ.স.ম জামশেদ খোন্দকার।

ত্রাণ বিতরণকালে জামশেদ খোন্দকার বলেন, করোনা পরিস্থিতিতে লকডাউন চলাকালে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশাপাশি অসচ্ছল প্রতিবন্ধীরাও সরকারী ত্রাণ পাওয়া থেকে বঞ্চিত হবে না। কর্মহারা বা কষ্টে আছে এমন প্রত্যেককে ত্রাণের আওতায় আনতে আমাদের সকলের প্রিয় জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন।

‘আমরা চাই এই পরিস্থিতিতে কেউ অনাহারে ও কষ্টে থাকবে না। নিম্নবিত্ত ও মধ্যবিত্তদের মধ্যে যারা প্রকাশ্যে সাহায্য নিতে লজ্জ্বাবোধ করে আমাদের কাছে টেলিফোন ও এসএমএস করছেন তাদের বাসা-বাড়িতে গিয়ে উপহার সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ শহীদুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান, এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা ও জেলা ত্রাণ কর্মকর্তা সজীব চক্রবর্তী প্রমুখ।

স্বেচ্ছাসেবক টিম সিপিপি, বেটার ফিউচার বাংলাদেশ, পুর্বাশার আলো, রেড ক্রিসেন্ট, তৃণমুল নাট্যদল, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন,এম ফাউন্ডেশন ও নির্বাণ ক্লাব ত্রাণ বিতরণ কাজে সহযোগিতা করেন।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর