chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বায়েজিদে ছিনতাইকৃত টাকা ও মোবাইলসহ গ্রেফতার ৪

চট্টলা নিউজ : চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে এক দম্পতির কাছ থেকে ছিনতাই করা নগদ টাকা ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

আজ (২০ এপ্রিল) ভোর রাতে থানায় ওই দম্পত্তির দায়ের করা একটি অভিযোগের প্রেক্ষিতে দিনভর অভিযান পরিচালনা করে এসব ছিনতাইকারীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মো. আরিফ (২৪), মো. জসিম উদ্দিন (২০), মো. সাইফুল (২১) ও মো. মামুন হোসেন (৩০)।

থানায় দায়ের করা অভিযোগের সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার ভোরে সেহেরী খেয়ে কক্সবাজার যাওয়ার উদ্দ্যেশে বাসা থেকে হেটে নগরীর গরীবউল্লাহ মাজারের দিকে যাচ্ছিলেন এক দম্পতি।

তারা দুজনে বায়েজিদ বোস্তামী থানাধীন আরেফিন নগরস্থ সাউদার্ন ইউনিভার্সিটির আশে পাশে আসা মাত্রই চারদিক থেকে চার ব্যক্তি তাদের ঘিরে ফেলে।

তাদের সাথে থাকা অস্ত্র, ধারালো চাপাতি ও ধারালো ছোরার ভয় দেখিয়ে ওই দম্পতির কাছ থেকে নগদ ১৩ হাজার একশ পঞ্চাশ টাকা ও একটি মোবাইল সেট ছিনিয়ে নেয়। তাৎক্ষনিক থানায় গিয়ে একটি ছিনতাইয়ের অভিযোগ করেন ওই দম্পতি।

বায়েজিদ বোস্তামী থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার চার ছিনতাইকারী গ্রেফতারের তথ্য নিশ্চিত করে বলেন, সকালে এক দম্পতি ছিনতাইয়ের শিকার হয়ে থানায় একটি অভিযোগ করেন।

অভিযোগ পেয়ে বায়েজিদের বিভিন্ন এলাকায় দিনভর অভিযান চালিয়ে ছিনতাই কাজে জড়িত চারজনকে গ্রেফতার করতে সক্ষম হয় থানা পুলিশের একটি টিম। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত নগদ ৩ হাজার টাকা ও ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

ওসি বলেন গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...